• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গায় ৬৪তম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ০১ মার্চ ২০১৯ | ৩:২০ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় ৬৪তম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন

    ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ঐতিহ্যবাহী জাটিগ্রাম শাহ্ আরজানিয়া (আস্তানা) হাফেজিয়া নূরাণীয়া মাদ্রাসা ও এতিমখানার ৬৪তম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে।


    বৃহস্পতিবার (২৮ফেব্রুয়ারী) রাতে মাহফিল এন্তেজামিয়া কমিটির আয়োজনে মাদ্রাসা ময়দানে হাফেজ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন ও হাদিস থেকে ওয়াজ বয়াণ মাওলানা ছগির আহমেদ মুবাশ্বিরী,নরসিংদী।প্রধান বক্তা হিসাবে ওয়াজ করেন মাওলানা মুহাম্মদ আলী, প্রচার সম্পাদক, বাংলাদেশ জাতীয় মুফাচ্ছির পরিষদ,গোপালগঞ্জ,বিশেষ অতিথি হিসাবে আলোচনা পেশ করেন মাওঃ আব্দুর রহমান,মোহ্তামিম, মাদ্রাসায়েনূরে মাদিনা,মাদারীপুর,বিশেষ বক্তা হিসাবে ওয়াজ করেন মুফতী কুতুবুদ্দীন মাহমুদ,মোহ্তামিম,জামিয়া মুহাম্মাদিয়া আরাবিয়া মাদ্রাসা,দক্ষিণ কেরানীগঞ্জ।এছাড়াও স্থানীয় উলামায়ে কেরাম গণসহ বাংলাদেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম এতে অংশগ্রহণ করেন ও গুরুত্বপূর্ণ নসীহত পেশ করেন।


    মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ দেলোয়ার হোসেন।

    উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিল হাজার হাজার ধর্ম প্রান মুসল্লিরা অংশগ্রহণ করে।মধ্য রাতে আখেরী মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673