• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গায় ভয়াবহ বাস দুর্ঘটনা

    হাফিজ শরীফ | ২৯ মে ২০১৭ | ১১:৩৫ পূর্বাহ্ণ

    আলফাডাঙ্গায় ভয়াবহ বাস দুর্ঘটনা

    আলফাডাঙ্গায় আজ সকালে এক ভয়াবহ বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। আলফাডাঙ্গা পরিবহন বাসস্ট্যান্ড এ দাঁড়ানো অবস্থায় থাকা সুর্য্যমুখি পরিবহন ঢাকার উদ্দ্যেশে রওনা দেওয়ার জন্য প্রস্তুত থাকা অবস্তায় দাঁড়িয়ে থাকলে, বাসড্রাইভার বাসটি স্টার্ট দিতে যায়। স্টার্ট দেওয়ার সময় হঠাত বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পরিবহন স্ট্যান্ডের দক্ষিন পাশ ঘেষে সারিবদ্ধ ভাবে গড়ে উঠা দোকানগুলির মধ্যে এনামুলের দোকানের এ পাশ থেকে ঢুকে ওপাশ দিয়ে বের হয়ে যায়।
    বাস ড্রাইভার, বাস ছেড়ে পালিয়ে যায় এবং ৩ জন শিশু সহ আরো ৩ জন বয়স্ক মানুষ কে দুমড়ে মুচড়ে নিয়ে একটি দোকানের ভিতর ঢুকে যায়। ৬ জন মানুষসহ সুর্য্যমুখী বাসটি দোকানের বিতর ঢুকে গেলে, ঘটনা স্থলেই ৩জন শিশু সহ মোট ৬ জন মারাত্বকভাবে আহত হয়।
    স্থানীয় জনগনের সহায়তায় আলফাডাঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা, গাড়ির নিচে চাপা পড়া অবস্থায় থাকা মানুষজনকে টেনে বের করে।ভয়াবহ ভাবে আহত ৬ জনকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসারর জন্য জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং বাকী ৪জনকে ভর্তি রাখা হয়।দোকানের সামনে দাঁড়িয়ে থাকা আশরাফুল (৯)বছর, পিতা: অহিদুল ইসলাম, গ্রাম: পবনবেগ, রায়হান(৯), পিতা:রিপন, গ্রাম:নোয়াপাড়া, জয়ন্ত বিশ্বাস,পিতা:অমিত বিশ্বাস,গ্রাম :আলফাডাঙ্গা, ইনামুল (৩০)পিতা:মতিয়ার রহমান,গ্রাম:ডাঙ্গাপাড়া,সকলেই আলফাডাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানাগেছে।
    জরুরী বিভাগে দায়িত্বপ্রাপ্ত ডাক্তার জানান যে, জখম মারাত্বক হলেও, মৃত্যুর মত মারাত্বক ঝুকি নাই।
    বর্তমানে ঘাতক সুর্য্যমুখী বাসটি আলফাডাঙ্গা পুলিশের দায়িত্বে রয়েছে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757