• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গা উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী: জাহিদ

    আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ০৪ মার্চ ২০১৯ | ৭:২৬ অপরাহ্ণ

    আলফাডাঙ্গা উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী: জাহিদ

    সবকিছু ঠিক থাকলে আগামী ১৮ মার্চ ফরিদপুরের আলফাডাঙ্গাতে দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।


    মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে এ উপজেলায় চেয়ারম্যান পদে একজন মনোনয়ন পত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নিলেও বাকি সব প্রার্থীরা তাদের পছন্দের প্রতীক হাতে পেয়ে নিজ নিজ জায়গা থেকে প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।


    নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান পদে রাত,দিন ধরে ব্যস্ত সময় পার করছেন যুবলীগ নেতা এ.কে.এম জাহিদুল হাচান (জাহিদ) সহ বিভিন্ন দলের প্রার্থীরা।

    এদিকে,প্রার্থীরা নিজেদের ভোটের পাল্লা ভারী করতে উপজেলা জুড়ে রাত দিন করে মাঠ চোষে বেড়াচ্ছেন। ফলে উপজেলার গ্রাম, গঞ্জের, হাট বাজার সহ আনাচে কানাচে নির্বাচনী হাওয়ায় মাঠ-ঘাট সরগরম হয়ে উঠেছে।

    (কাপ-পিরিচ) প্রতীকধারী চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম জাহিদুল হাচান (জাহিদ) জানান, “যে কোন নির্বাচনেই একই পদে একাধিক প্রার্থীর অংশগ্রহণ করার সুযোগ রয়েছে।তবে প্রার্থীর জয় নিশ্চিত হয় সাধারন ভোটারদের যোগ্য প্রার্থী নির্বাচন ও তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে।সেক্ষেত্রে আমি এবছর নিজেকে উপজেলা পরিষদ নির্বাচনে একজন সৎ, যোগ্য প্রার্থী হিসেবে আগামী ১৮মার্চ ভোটারদের স্বতস্ফূর্ত ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আমার জয় সুনিশ্চিত হবে” বলে তিনি এ প্রতিবেদককে জানান।

    জানা যায়, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ.কে.এম জাহিদুল হাচান (জাহিদ) সদর ইউনিয়নের দীর্ঘ দিনের সাবেক চেয়ারম্যান প্রয়াত আবু বক্কার মিয়ার পুত্র ও বর্তমান চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাচান (আহাদ) এর ছোট ভাই।তাই উপজেলা জুড়ে তার রয়েছে ব্যাপক পরিচিতি।

    উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শেষ খবর পাওয়া পর্যন্ত বিভিন্ন জটিলতা কাটিয়ে ও মনোনয়ন প্রত্যাহার শেষে এ বছর আলফাডাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ সর্বমোট ১৭জন প্রার্থী তাদের পছন্দের প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

    অপরদিকে, নির্বাচনকে ঘিরে বিভিন্ন দলের প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট চাইতে ব্যস্ত সময় পার করে চলেছেন। সেই সাথে বিভিন্ন দলের প্রার্থী ও কর্মীদের নির্বাচনের পদচারনায় হাট,বাজারের চায়ের দোকান, ক্লাব, সমিতির অফিস, গ্রাম,গঞ্জ সহ সরগরম হয়ে উঠেছে উপজেলার নির্বাচনী মাঠ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673