শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আলোকিত সমাজ গড়তে খলিল স্যারের মতো মানুষ খুবই দরকার

আহাদুল হাসান, চেয়ারম্যান আলফাডাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ   |   শুক্রবার, ২০ আগস্ট ২০২১ | প্রিন্ট  

আলোকিত সমাজ গড়তে খলিল স্যারের মতো মানুষ খুবই দরকার

খলিলুর রহমান থান্দার

এই ছবিটা মিস্টার খলিলুর রহমান খলিল সাহেবের। উনার বাড়ি আলফাডাঙ্গা ইউনিয়নের অন্তর্গত ব্রাহ্মণ জাটিগ্রাম। উনি আমার অত্যন্ত শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। খুব ছোটবেলায় ওনার কাছে কিছু দিন লেখাপড়া করেছি। উনি আমার আপন বড় ভাই এ কে এম মহসিন মিয়া মন্টু ভাইয়ের খুব কাছের বন্ধু। উনারা ১৯৭২ রাজেন্দ্র কলেজ থেকে বি,কম পাস করেন।

ব্যক্তি জীবনে খলিল স্যার একজন সৎ মানুষ ভালো মানুষ উনি কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ছোটবেলায় দেখেছি বিয়ে বাড়িতে গেটে ইংরেজি বলা হত আমার বড় ভাই মন্টু আমার চাচাতো ভাই আশরাফ আলী ও খলিল স্যার বিভিন্ন জায়গায় উনাদের ইংরেজি বলতে নিয়ে যেতেন। আর আমি পালিয়ে ইংরেজি শুনতে যেতাম সে কারনে মাঝে মধ্যে আমার বাবা ও বড় ভাইয়ের পিটান খেয়েছি।


আমার বড় ভাই ও খলিল স্যার উনাদের স্বপ্ন ছিল শিক্ষক হবেন আমার ভাই সরকারী চাকুরী ছেড়েদিয়ে কাতারে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক হিসেবে যোগ দেন। আমার বড়ভাই দীর্ঘ ৩৮ বছর কাতারে বসবাস অবস্থায় গত নভেম্বরে মারা যান। আমি চার বার ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছি সবসময় খলিল স্যার বড় ভাইয়ের ভুমিকা পালন করেছেন। উনার মতো সৎ মানুষ ভালো মানুষ আলোকিত সমাজে গড়তে খুবই দরকার। দোয়া করবেন উনার দেওয়া আদেশ মেনে চলতে পারি।

খলিল স্যার আলফাডাঙ্গার কৃতি সন্তান আমাদের অহংকার, আমাদের গর্ব। বর্তমান শারীরিকভাবে অসুস্থ আপনারা দোয়া করবেন আল্লাহ যেনো উনাকে দ্রুত সুস্থ করে দেন।


Facebook Comments Box

Posted ৭:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ আগস্ট ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০