• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলোচনায় মঞ্জুর মুন্সির ‘যাযাবর’

    | ২২ সেপ্টেম্বর ২০২০ | ১০:২৮ পূর্বাহ্ণ

    আলোচনায় মঞ্জুর মুন্সির ‘যাযাবর’

    প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী মঞ্জুর মুন্সি দীর্ঘদিন ধরে মঞ্চে গান করছেন, দেশের জনপ্রিয় অনেক গান কভার করে প্রকাশ করছেন, মৌলিক গানেও তার সমান পদচারনা।সেই ধারাবাহিকতায় মৌলিক এক মডার্ণ ফোক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন তিনি।গানের শিরোনাম ‘যাযাবর’।“জ্বলছি আমি দিনরজনী, পুড়ছে বুকের ঘর, কোথায় আমার আপনজনা, কাকে ভাবি পর, মন বলে আজ এই দুনিয়ায় আমি যাযাবর” এমন কথামালা গানটির বাণী সাজিয়েয়েন প্রতিভাবান গীতিকার এইচ বি ওয়াহিদ।জনপ্রিয় সুরকার হাবিব মোস্তফা’র সুর ও সার্বিক তত্বাবধানে গানটিতে সঙ্গীতায়োজন করেছেন সময়ের ব্যস্ততম সঙ্গীত পরিচালক অণু মোস্তাফিজ।

    মঞ্জুর মুন্সির ভাষায়, গানটির কথা ও সুর আমাকে বেশ আলোড়িত করেছে।গায়কীতে আমি গানটির ভিতরের ভাবের মাঝে নিজেকে উজাড় করেছি।চেষ্টা করেছি- নিজের সেরাটুকু উপহার দিতে।আশা করি, শ্রোতারা তাদের প্রত্যাশার প্রতিফলন পাবেন।


    হাবিব মোস্তফা বলেন, মঞ্জুর মুন্সি একজন নিবেদিতপ্রাণ তরুন কণ্ঠশিল্পী।সঙ্গীতের প্রতি তার ভক্তি, ভালবাসা আমাকে মুগ্ধ করেছে।তার গায়কীতে একটি আলাদা মাদকতা রয়েছে, যা একজন শ্রোতাকে মুহূর্তের মধ্যে আকৃষ্ট করবে।আমার বিশ্বাস ‘যাযাবর’ গানে তিনি শ্রোতাদের মনে স্থায়ী আসন গড়ে নিতে পারবেন।


    এইচ বি ওয়াহিদের ভাষায়, নবাগত হলেও মঞ্জুর মুন্সি আমার ভাললাগা একটি কণ্ঠ।ব্যক্তিজীবনেও তিনি বেশ বিনয়ী ও নম্রভদ্র।শ্রোতাদের ভালবাসা পেলে সে সামনের পানে এগিয়ে যাবে- এই প্রত্যাশা থেকেই গানটি তার কণ্ঠে তুলে দিয়েছি।বাকীটা তার ভাগ্য।

    জেজেআর মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত গানটির নান্দনিক ভিডিও শ্রোতা-দর্শকরা উপভোগ করছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669