• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আল্লামা শফির মৃত্যু রহস্য উন্মোচন হবে এবার?

    | ১২ জানুয়ারি ২০২১ | ২:২২ অপরাহ্ণ

    আল্লামা শফির মৃত্যু রহস্য উন্মোচন হবে এবার?

    হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আল্লামা আহমদ শফির মৃত্যু রহস্য উন্মোচনে বর্তমান আমির জুনায়েদ বাবুনগরীসহ ১৫ জনের জবানবন্দি নিয়েছে তদন্তকারী সংস্থা পিবিআই।


    মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে হাটহাজারী মাদ্রাসায় গিয়ে তারা এ জবানবন্দি নেন।


    সকালে পিবিআইয়ের একটি বিশাল টিম প্রবেশ করে হাটহাজারীর মইনুল ইসলাম দারুল উলুম মাদ্রাসায়। দু’জন পুলিশ সুপারের নেতৃত্বে ২ ঘণ্টা পর্যন্ত অন্তত ১৫ জনের জবানবন্দি নেন। সেখানে উপস্থিত হেফাজতের বর্তমান আমির জুনায়েদ বাবুনগরীর সঙ্গেও কথা বলেন তারা।

    এ সময় নিরাপত্তায় মাদ্রাসাজুড়ে ছিল পুলিশের কড়া নিরাপত্তা। পিবিআইয়ের তদন্ত টিমের সদস্যরা হাটহাজারী মাদ্রাসায় আল্লামা শফির কক্ষে গিয়ে আলামত সংগ্রহ করেন। এরপর তদন্ত দল ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসায় গিয়ে অনুসন্ধান করে।

    আদালতে পরিবারের পক্ষ থেকে হেফাজতের ৩৬ জনকে আসামি করে মামলা দায়েরের পর আদালতের নিদেশে পিবিআই এ মামলার তদন্ত করছে। মামলার বাদী আল্লামা শফির শ্যালক মোহাম্মদ মাইনুদ্দীন।

    ১৭ সেপ্টেম্বর অসুস্থ অবস্থায় আল্লামা আহমদ শফি হাটহাজারী মাদ্রাসা থেকে বের হয়ে আসার সময় তাকে বহনকারী অ্যাম্বুলেন্স আটকে দিয়ে অক্সিজেন পাইপ খুলে দেওয়ার অভিযোগ করা হয়। আর পিবিআই এ অভিযোগের সত্যতা যাছাইয়ের জন্য হেফাজত নেতাদের জবানবন্দি নেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673