• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আশুলিয়ায় দম্পতির বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

    সাভার প্রতিনিধি: | ১৪ মে ২০১৭ | ৬:২৬ অপরাহ্ণ

    আশুলিয়ায় দম্পতির বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

    সাভারের আশুলিয়ায় এবার এক দম্পতির বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের পর হাসপাতালে ফেলে পালানোর অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত দম্পতির প্রভাবে নির্যাতিতা ঐ গৃহকর্মীর অভিযোগ আমলে না নিয়ে নানা তালবাহানায় পুলিশ সময় অতিবাহিত করছে বলেও অভিযোগ মিলেছে।
    নিপা আক্তার (২২) নামে ঐ গৃহকর্মী মাদারীপুর জেলাধীন কালকিনি থানার উত্তর রঞ্জনপুর গ্রামের মৃত রেজাউল হাওলাদারের মেয়ে। সে বর্তমানে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকার দম্পতি সেলিম হাওলাদার ও স্ত্রী হোসনে আরা বেগমের বাড়িতে গৃহকর্মীর কাজ করতো।
    ভুক্তভোগী নিপা আক্তার জানান, বাবার মৃত্যুর পর সংসারে আর্থিক অনটনের কারণে ঢাকায় গার্মেন্টে চাকুরী করার সিদ্ধান্ত নেয়। এসময় জানতে পারেন তার দাদীর পরিচিত একই গ্রামের সেলিম হাওলাদার আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় বাড়ি করে থাকেন । পরে দাদী সেলিমদের মাধ্যেমে কোনও গার্মেন্টস কারখানায় চাকুরী পাওয়ার উদ্দেশ্য যোগাযোগ করে। তখন তারা আমাকে চাকুরী পাইয়ে দিবে বলে আশুলিয়ায় নিয়ে আসে। তারপর আমাকে মাসিক দুই হাজার টাকা বেতনে তাদের ঘরবাড়ি, আসবাবপত্র ও জামাকাপড় পরিস্কার করার কাজ দিয়ে বলে, করতে থাক সময়মতো ভালো চাকুরী পাবি। এরপর থেকেই সেলিমের স্ত্রী হোসনেয়ারা বেগম বিভিন্ন সময় কারনে অকারনে মারধর করতো। সর্বশেষ গত শনিবার সন্ধ্যায় ভাত রান্না করতে দেরী হওয়ায় হোসনেরা আপা আমাকে পাতিল দিয়ে এলােপাথাড়ী মারতে থাকে এবং গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় আমি অচেতন হয়ে পড়ি, জ্ঞান ফিরে দেখি আমার মাথা ও শরীরের বিভিন্ন অংশে প্রচুর আঘাতের চিহ্ন, আমি হাবিব ক্লিনিকের বেডে শুয়ে আছি।
    এব্যাপারে অভিযুক্ত হোসনেয়ারা বেগম ও তার স্বামী সেলিম হাওলাদার জানান, মেয়েটি ভালো না, তার মাথায় সমস্যা আছে, আমি মা হিসাবে তাকে মাঝে মধ্যে শাসন করেছি। আমাদের বিরুদ্ধে নিপার অভিযোগ পুরোপুরি সত্য নয়।
    খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ হাসপাতালে এসে আহত নিপার অবস্থা দেখেন। তবে অজ্ঞাত কারণে পুলিশের ভ‚মিকা অনেকটা স্তমিত হয়ে যায়।
    গৃহকর্মী নির্যাতনের ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার বলেন, সেলিমের বাড়িতে আরো একটি কাজের মেয়ে রয়েছে, সে আমাদের জানায় নিপা নিজের শরীরে নিজেই আঘাত করে আহত হয়েছে। তারপরও তদন্ত করে দেখা হচ্ছে, তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757