মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়া থেকে ভুয়া চাকরিদাতা ৩ প্রতারক গ্রেফতার

আনোয়ার হোসেন আন্নু, সাভার:   |   মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

আশুলিয়া থেকে ভুয়া চাকরিদাতা ৩ প্রতারক গ্রেফতার

সাভারের আশুলিয়া থেকে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের তিন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় চাকরিপ্রার্থী ১৫ জন ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়। সোমবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও উদ্ধার করা হয় বলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব গোপন সংবাদেরমাধ্যমে জানতে পারে ‘এ.এস.এস প্রাইভেট লিমিটেড’ নামক একটি কোম্পানি সাধারণ জনগণের কাছ থেকে চাকরি প্রদানের মিথ্যা আশ্বাস দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-৪-এর একটি বিশেষ দল জামগড়ার বটতলায় অবস্থিত ওই অফিসে অভিযান চালায়। সেখান থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে ভুয়া চাকরিদাতা প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, বরিশালের রবিন হাওলাদার (১৯), টাঙ্গাইলের মো. লাবিব (১৯) ও জামালপুরের মো. রাসেল মাহমুদ (২৪)। এ সময় ভুক্তভোগী ১৫ জন চাকরিপ্রার্থীকেও উদ্ধার করা হয়।
এ ছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে ২০ কপি ভর্তি ফরম, ২০০ কপি জরুরি নিয়োগ বিজ্ঞপ্তি, একটি ব্যাংকের টাকা জমাদানের রশিদ বই, একটি ব্যানার, একটি রেজিস্টার এবং চারটি মোবাইল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভুক্তভোগীদের চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার পর বিভিন্ন অফিসের ঠিকানা দিয়ে পাঠিয়ে দেওয়া হতো। ওইসব অফিসে গিয়ে ভুক্তভোগীরা কোনো কাজের সন্ধান না পেয়ে তাদের অফিসে এসে টাকা ফেরত চাইলে তাদের ভয়ভীতি দেখিয়ে ও অশ্রাব্য ভাষায় গালাগালি করে তাড়িয়ে দেওয়া হতো।
গ্রেফতার হওয়া তিন আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Facebook Comments Box


Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০