• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

    | ২৩ জানুয়ারি ২০২১ | ৮:০৯ অপরাহ্ণ

    আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

    মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে জাতীয় পার্টি থেকে দুই বারের নির্বাচিত সাবেক এমপি এনামুল হক জজ মিয়া আশ্রয়ণ প্রকল্পের ঘর উপহার পেয়েছেন।


    শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভিডিও কনফারেন্সে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘরের চাবি দেওয়া হয়। এ সময় এনামুল হক জজ মিয়াকে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেন।

    ajkerograbani.com

    সহায় সম্বলহীন দুই বারের নির্বাচিত সাবেক এমপি এনামুল হক জজ মিয়া স্ত্রী সন্তান নিয়ে গফরগাঁও পৌর শহরের সালটিয়া গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। জজ মিয়াকে গফরগাঁও পৌরসভার মেয়র এসএম ইকবাল হোসেন সুমন ব্যক্তিগত তহবিল থেকে সম্প্রতি মানবিক সহায়তা করেন। এ সময় সাবেক এমপি জজ মিয়া পৌর মেয়র ও স্থানীয় এমপির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি ঘর দাবি করেন।

    ঘর পেয়ে জজ মিয়া বলেন, আমি গফরগাঁওয়ে দুই বারের নির্বাচিত এমপি ছিলাম। সব কিছু হারিয়ে আমি এখন গৃহহীন। আমি থাকার জন্য প্রধানমন্ত্রীর কাছে ঘর দাবি করেছিলাম। ঘর পেয়েছি, আজ আমি অনেক খুশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞ।

    এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার তাজুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755