• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আসছে সেরেনার সন্তান, রোমাঞ্চিত ভেনাস

    অনলাইন ডেস্ক | ২৩ আগস্ট ২০১৭ | ৮:০২ অপরাহ্ণ

    আসছে সেরেনার সন্তান, রোমাঞ্চিত ভেনাস

    আসছে মাসে সেরেনা উইলিয়ামসের কোলজুড়ে আসছে সন্তান। অনাগত সন্তানের পৃথিবীতে আগমনের আশায় সুখে দিন কাটাচ্ছেন টেনিসরাণী। বিষয়টি ছুঁয়ে গেছে বড় বোন ভেনাস উইলিয়ামসকে। খালা হতে যাওয়ার রোমাঞ্চে সময় কাটছে তারও। শুধু তাই নয়, এরই মধ্যে বোনের সন্তানের জন্য কেনাকাটা শুরু করে দিয়েছেন তিনি।


    দুর্দান্ত জয়ে সিনসিনাটি ওপেনের দ্বিতীয় রাউন্ডে উঠেছেন ভেনাস। স্বদেশী অ্যালিসন রিস্ককে ৬-২, ৬-০ গেমে হারিয়েছেন তিনি। জিততে চান এর শিরোপাও। এজন্য কঠোর অনুশীলনও চালিয়ে যাচ্ছেন। এরই ফাঁকে বোনের অনাগত সন্তানের জন্য অনলাইনে কেনাকাটা করছেন ৯ নম্বর র‌্যাংকিংধারী এ মার্কিন টেনিস সেনসেশন।

    ajkerograbani.com

    ভেনাস বলেন, আমি বিশাল লম্বা তালিকা তৈরি করেছি। এগুলো একে একে অর্ডার করবো। এরই মধ্যে আমি মায়ের সঙ্গে কথা বলেছি। আরো কী কী লাগতে পারে তা জেনেছি। তালিকা আরো লম্বা হচ্ছে। আমি সবগুলোই কিনবো। দেখা যাক, পরে আর কিছু লাগে কি না।

    গেলো বছরের ডিসেম্বরে রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বাগদান হয় সেরেনার। এরপর বিভিন্ন সময় নানা স্থানে তাদের অবকাশ কাটাতে দেখা গেছে। তবে তারা এখনো বিয়ে করেননি।

    অন্তঃসত্ত্বা অবস্থাতেই ভেনাস উইলিয়ামসকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জেতেন সেরেনা। এ ওপেন জয়ের পর হাঁটুর চোটের অযুহাত দেখিয়ে আর কোর্টে নামেননি তিনি।

    পাঁচবার উইম্বলডন ও দু’বার ইউএস ওপেনজয়ী ভেনাস বলেন, প্রাপ্তবয়সে আমি প্রথমবারের মতো খালা হতে যাচ্ছি। শৈশবকালের চেয়ে এটি সম্পূর্ণ আলাদা অভিজ্ঞতা। এর রোমাঞ্চ আমাকে ছুঁয়ে যাচ্ছে।

    এর আগেও খালা হয়েছিলেন ভেনাস। তবে তা ছিল শৈশবকালে। ছোটবেলায় সৎবোনের সন্তান দেখেন তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755