• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আসামি ধরতে গিয়ে মিলল ড্রামভর্তি জাটকা

    | ০৮ মার্চ ২০২১ | ৩:২২ অপরাহ্ণ

    আসামি ধরতে গিয়ে মিলল ড্রামভর্তি জাটকা

    চাঁদপুরে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে সাত ড্রামভর্তি জাটকার সন্ধান পেয়েছে পুলিশ। সোমবার (৮ মার্চ) সকালে সদরের বহরিয়া এলাকা থেকে ড্রামভর্তি এসব জাটকার চালান জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। 


    চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, সোমবার ভোরে একদল পুলিশ নিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে বহরিয়া এলাকায় অভিযান চালানো হয়। কিন্তু আসামি খুঁজে না পেলেও ড্রামভর্তি জাটকার চালান জব্দ করা হয়। এ সময় জাটকার দাবিদার কাউকে আটক করা যায়নি। পরে জাটকাগুলো পুরানবাজার ফাঁড়িতে নিয়ে আসা হয়।

    ajkerograbani.com

    চাঁদপুর সদরের মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে উপস্থিত দুস্থ অসহায় মানুষ ও কয়েকটি এতিমখানায় প্রায় এক হাজার ৫০ কেজি জাটকা বিতরণ করা হয়।

    এদিকে জাটকা সংরক্ষণ টাস্কফোর্স কমিটির প্রধান, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান, দুই মাসের জাটকা সংরক্ষণ অভিযানের অষ্টম দিনে সব মিলিয়ে ১৫ লাখ মিটার জাল, ১৩শ’ কেজি জাটকা এবং ১০টি নৌকা জব্দ করা হয়। এ ছাড়া এসব ঘটনায় এ পর্যন্ত ২৫ জেলেকে আটক করা হয়েছে।

    প্রসঙ্গত, মার্চ-এপ্রিল এই দুই মাস জাটকা সংরক্ষণে চাঁদপুরের পদ্মা ও মেঘনাসহ দেশের ছয়টি অভয়াশ্রমে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার। একই সঙ্গে এ সময় জাটকা ধরা, বিক্রয়, পরিবহন ও মজুতও নিষিদ্ধ থাকছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757