• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আ.লীগের প্রেসিডিয়ামে খসরু, আইন সম্পাদক রেজাউল

    অনলাইন ডেস্ক | ২২ জুলাই ২০১৭ | ১১:১৩ পূর্বাহ্ণ

    আ.লীগের প্রেসিডিয়ামে খসরু, আইন সম্পাদক রেজাউল

    আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরুকে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়েছে। অ্যাডভোকেট শ ম রেজাউল করিম দলটির আইনবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।


    শুক্রবার রাতে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

    ajkerograbani.com

    আবদুল মতিন খসরু ছয় বছর ধরে আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৯৯৬ সালের আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারে আইনমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

    আর আইনজীবী শ ম রেজাউল করিম বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের যুগ্ম সম্পাদক ছিলেন। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য।

    পেশাজীবনে বঙ্গবন্ধু হত্যা মামলা ও জেলহত্যার মামলার আইনজীবী ছিলেন তিনি। ওয়ান-ইলেভেনের সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইনজীবী হিসেবে আইনি সহায়তা দিয়েছেন।

    আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, গত অক্টোবর মাসে ২০তম জাতীয় সম্মেলনে কাউন্সিলরদের দেওয়া প্রদত্ত ক্ষমতাবলে দলীয় সভাপতি শেখ হাসিনা তাঁদের মনোনীত করেছেন।

    আওয়ামী লীগের ৮১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে এখনো সভাপতিমণ্ডলীর তিনটি ও কার্যনির্বাহী সদস্যের একটি পদ ফাঁকা রয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755