• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আ.লীগ কার্যালয়ের তালা ভাঙাভাঙিতে মেতেছে নিক্সন-জাফরউল্লাহ’র সমর্থকরা

    | ২২ জানুয়ারি ২০২১ | ৮:৫৭ অপরাহ্ণ

    আ.লীগ কার্যালয়ের তালা ভাঙাভাঙিতে মেতেছে নিক্সন-জাফরউল্লাহ’র সমর্থকরা

    ফরিদপুরের সদরপুরে দলীয় কার্যালয়ে পাল্টাপাল্টি তালা দিয়েছে আওয়ামী লীগের বিবাদমান দুটি পক্ষ। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।


    আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের সাবেক সাংসদ কাজী জাফরউল্লাহ ও যুবলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ আসনের বর্তমান সাংসদ মুজিবর রহমান চৌধুরী নিক্সনের নেতৃত্বে বিভক্ত সদরপুর আওয়ামী লীগ। সদরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়টি উপজেলা সদরে সদরপুর স্টেডিয়ামের পাশে অবস্থিত। এ কার্যালয়টি শুরুতে কাজী জাফরউল্লাহ অনুসারীদের নিয়ন্ত্রণে ছিল। তবে স্বতন্ত্র সাংসদ নিক্সন চৌধুরী যুবলীগের সভাপতিমন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ার পর তার অনুসারীরা ওই কার্যালয়ে তালা ভেঙে ভেতরে ঢুকে ভবনটি দখল করে নেয়।

    ajkerograbani.com

    শুক্রবার সকাল ৭টার দিকে কাজী জাফরউল্লাহর অনুসারীরা দলীয় কার্যালয়ের তালা ভেঙে ভেতরে ঢুকে সাংসদ নিক্সন চৌধুরীর ছবিটি অপসারণ করে এবং নতুন একটি তালা কার্যালয়ের মূল ফটকে ঝুলিয়ে দেয়। এ কাজে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সম্পাদক মো. আশরাফুল।

    এদিকে এ ঘটনার কয়েক ঘণ্টা পর নিক্সনের সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান নেতৃত্ব দিয়ে উপজেলা সদরে প্রতিবাদ মিছিল বের করে। তারা দলীয় কার্যালয়ে গিয়ে জাফরউল্লাহ পন্থীদের তালা ভেঙে ভেতরে ঢোকেন এবং পরে নতুন আরেকটি তালা মেরে চলে আসেন।

    কাজী শফিকুর রহমান বলেন, কিছু লোক ভোরের দিকে কার্যালয়ের তালা ভেঙে সাংসদ নিক্সনের ছবি নিয়ে যায় এবং নতুন তালা মেরে দেয়। পরে এ ঘটনা জানার পর আমরা মিছিল করি এবং কার্যালয়ে নতুন তালা লাগিয়ে দেই। এ ঘটনায় সদরপুর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

    কাজী জাফরউল্লাহ পন্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু আলম রেজা বলেন, ছাত্রলীগের ছেলেরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় আগের অবস্থায় ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755