• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আ.লীগ নেতৃত্বাধীন জোটের শরিকরা ৭০ আসন পেতে পারে: ওবায়দুল কাদের

    ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৮ | ১০:১০ অপরাহ্ণ

    আ.লীগ নেতৃত্বাধীন জোটের শরিকরা ৭০ আসন পেতে পারে: ওবায়দুল কাদের

    আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটে যুক্তফ্রন্টের যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘শিগগিরই এসব বিষয় চূড়ান্ত করা হবে। জোটবদ্ধ নির্বাচন হলে জোটের শরিক আনুমানিক ৬৫-৭০ আসন দেওয়া হবে।’ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে প্রেস ব্রিফিংয়ের সময় তিনি এসব কথা বলেন।


    ওবায়দুল কাদের বলেন, ‘শরিকদের সিটের সংখ্যা কমতে পারে, বাড়তেও পারে। এটা ডিপেন্ড করবে উইনেবল ক্যান্ডিডেটের ওপর।’ তিনি বলেন, ‘আমাদের শরিক দলগুলো কয়জন ‘ইলেকটেবল ক্যান্ডিডেট’ দিতে চান। আওয়ামী লীগেও যারা ‘ইলেকটেবল ক্যান্ডিডেট’ তারা মনোনীত হবেন।’ যুক্তফ্রন্ট কোনও প্রার্থী তালিকা পাঠায়নি বলেও জানান ওবায়দুল কাদের।


    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি যদি বড় ধরনের অ্যালাইয়েন্সের সমীকরণে যায়, আমরাও করবো।’ তিনি আরও বলেন, ‘দলের ইশতেহার প্রায় চূড়ান্ত। শিগগিরই তা প্রকাশ করা হবে।’

    সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাম, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ান হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, পারভীন জামান কল্পনা প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669