• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আ. লীগ নেত্রীর বিরুদ্ধে দোকান লুটের অভিযোগ

    | ০৮ এপ্রিল ২০২১ | ১০:১৭ অপরাহ্ণ

    আ. লীগ নেত্রীর বিরুদ্ধে দোকান লুটের অভিযোগ

    নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রত্না খাতুনের বিরুদ্ধে দোকান লুটের অভিযোগ উঠেছে।


    নগদ দেড় লাখ টাকা লুটের অভিযোগ এনে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী আতিক শাহরিয়ার বুধবার (০৭ এপ্রিল) রাতে রত্না পারভিনসহ ২০ জনের নাম উল্লেখ করে বড়াইগ্রাম থানায় অভিযোগ দেন।

    ajkerograbani.com

    আতিক শাহরিয়ার অভিযোগে উল্লেখ করেন, গত মঙ্গলবার সন্ধ্যায় বাগডোব বাজারের তার দোকান থেকে তিনি নামাজ পড়তে যান। এ সময় পারভীন ও তার স্বামী মিলন আকন্দ ১৫ থেকে ২০ জন তার দোকান থেকে দেড় লাখ টাকা লুট ও ভাঙচুর করে। এ সময় দোকান রক্ষা গিয়ে এলাকাবাসী কাউছার ও রাশফুল শারীরিকভাবে লাঞ্ছিত হন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

    আতিক শাহরিয়ার দাবি করেন, জমি সংক্রান্ত বিরোধে জের তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুট পাট করা হয়েছে।

    তিনি বলেন, রত্নার স্বামী মিলন আকন্দের কিছু জায়গা রাস্তায় রয়েছে। রাস্তার মধ্যে থাকার জায়গা উদ্ধার করতে তার দোকান দখলের চেষ্টা করছে বলে অভিযোগ করেন আতিক শাহরিয়ার।

    রত্নার স্বামী মিলন আকন্দ বলেন, কোন প্রকার হামলা ও লুটপাট করা হয়নি। আতিক শাহরিয়ারের দোকানের মধ্যে তাদের কিছু জমি রয়েছে। তিনি তা ছাড়ছেন না। জায়গা নিজের দখলে রাখতে তিনি এই অভিযোগ তুলেছেন বলে দাবি করেন মিলন।

    বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সম্পাদক মমিন আলী বলেন, বিষয়টি নিয়ে স্থায়ী সমাধানের চেষ্টা করা হচ্ছে।

    বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের বলেন, জায়গার বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান থাকায় আদালত সেটির রায় দেবেন। তবে মঙ্গলবারের হামলার অভিযোগটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757