• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আ.লীগ ১২ বছর পর্যন্ত ভোট ডাকাতি করছে-শাহাদাত হোসেন

    | ২৭ জানুয়ারি ২০২১ | ১১:৪০ পূর্বাহ্ণ

    আ.লীগ ১২ বছর পর্যন্ত ভোট ডাকাতি করছে-শাহাদাত হোসেন

    আ.লীগ ১২ বছর পর্যন্ত ভোট ডাকাতি করছে, একটি সুষ্ঠু নির্বাচনও করতে পারে না বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন।
    বুধবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মেয়র প্রার্থী শাহাদাত হোসেন সাংবাদিকদের একথা বলেন।


    তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের সাথে নয়, নির্বাচনে পুরো রাষ্ট্রযন্ত্রের বিরুদ্ধে ভোটে লড়ছেন। নানা অভিযোগ থাকলেও শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবেন বলে জানান তিনি।

    ajkerograbani.com

    শাহাদাত হোসেন বলেন, নগরীর খুলশী, চানগাঁও, বাকলিয়ায় আমাদের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। ১৩ নম্বর ওয়ার্ডে গোলাগুলিতে ৩ তিন কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এমনকি আমাদের নারী কর্মীদের গায়েও হাত তোলা হয়েছে।

    ধানের শীষের এই প্রার্থী অভিযোগ করেন, মঙ্গলবার রাত থেকেই ভোটকেন্দ্র দখলের পায়তারা চলছে। প্রশাসনের ভূমিকা দেখে মনে হচ্ছে, আওয়ামী লীগের সঙ্গে নির্বাচন হচ্ছে না। আমাদের প্রতিদ্বন্দ্বিতা যেন রাষ্ট্রযন্ত্রের সঙ্গে। কোনো রকম বিশৃঙ্খলার বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ নিচ্ছে না। ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধার শিকার হচ্ছে। আমাদের এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়নি। এসব চিত্র দেখে ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ দিয়েছিলাম। তারা বলছে আমরা কিছু করতে পারবো না।

    চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ইভিএমের মাধ্যমে নগরীর ৭শ’ ৩৫টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত। মাঠে আছে র‌্যাব-পুলিশ, সোয়াট ও কাউন্টার টেররিজম ইউনিটের প্রায় ১০ হাজার সদস্য। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে জানিয়ে ভোটারদের কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছে নির্বাচন কমিশন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755