• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইংল্যান্ডের চার ভেন্যুতে টি-টোয়েন্টি খেলবে টাইগাররা

    ডেস্ক | ১০ মার্চ ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

    ইংল্যান্ডের চার ভেন্যুতে টি-টোয়েন্টি খেলবে টাইগাররা

    চলতি বছরের মে মাসে আয়ারল্যান্ড সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে একটি টেস্ট থাকার তথা থাকলেও আর্থিক কারণে সেটি বাতিল করে আয়ারল্যান্ড ক্রিকেট। ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ করে আইরিশ ক্রিকেট বোর্ড জানায়, স্বাগতিক আয়ার‌ল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু হবে নিরপেক্ষ। অবশেষে সিরিজের ভেন্যু চূড়ান্ত হয়েছে।


    পূর্বপরিকল্পনা অনুযায়ী, ইংল্যান্ডেই বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। চার ম্যাচ সিরিজের ম্যাচগুলো ভেন্যু দ্যা ওভাল, কেলমসফোর্ড, ব্রিস্টল ও এজবাস্টন।


    টি-টোয়েন্টি ফরম্যাটের হোম সিরিজটি আইরিশরা ঘরের মাঠে খেলবে না। তবে ইংল্যান্ডের তিনটি চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজটি। এর আগে শোনা গিয়েছিল, একটি ভেন্যুতেই সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হতে পারে। টি-টোয়েন্টি সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে হলেও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো আয়ারল্যান্ডেই অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে আগামী মে মাসে স্টরমন্টে পা রাখবে বাংলাদেশ দল।

    তিন ম্যাচ ওয়ানডে সিরিজ আগে মাঠে গড়াবে। এরপর শুরু হবে আন্তর্জাতিক ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টি লড়াই। টেস্ট ম্যাচ বাতিল হওয়ায় টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচ বেশি যুক্ত হয়েছে। অর্থাৎ, আইসিসির ফিউচার ট্যুর প্ল্যান বা এফটিপি অনুযায়ী তিনটি টি-টোয়েন্টি নয়, সিরিজে থাকছে মোট চারটি ম্যাচ।

    নিজেদের আন্তর্জাতিক ভেন্যুগুলোর মান উন্নতি ও সংস্কারের জন্য আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড হোম সিরিজের জন্য নিরপেক্ষ ভেন্যু বেছে নিয়েছে। একনজরে আয়ারল্যান্ড-বাংলাদেশ দ্বিপাক্ষিক লড়াইয়ের সূচি।

    ওয়ানডে সিরিজ-

    ১ম ওয়ানডে- ১৪ মে, স্টরমন্ট

    ২য় ওয়ানডে- ১৬মে, স্টরমন্ট

    ৩য় ওয়ানডে- ১৯মে, স্টরমন্ট

    টি-টোয়েন্টি সিরিজ-

    ১ম টি-টোয়েন্টি- ২২ মে, দ্য ওভাল

    ২য় টি-টোয়েন্টি-২৪ মে, কেলমসফোর্ড

    ৩য় টি-টোয়েন্টি- ২৭ মে, ব্রিস্টল

    ৪র্থ টি-টোয়েন্টি- ২৯ মে, এজবাস্টন

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673