• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইউপিডিএফ’র উপ-সহকারী পরিচালক আটক

    অনলাইন ডেস্ক | ০৪ এপ্রিল ২০১৭ | ৯:১৪ পূর্বাহ্ণ

    ইউপিডিএফ’র উপ-সহকারী পরিচালক আটক

    রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পার্বত্য শান্তিচুক্তিবিরোধী উপজাতীদের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) উপ-সহকারী পরিচালক সুগত চাকমাকে (৪৫) সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে আটক করেছে নিরাপত্তা বাহিনী।


    স্থানীয় নিরাপত্তা বাহিনীর সূত্রে সোমবার (০৩ এপ্রিল) রাতে খবর জানা যায়। এ দিন দুপুর দেড়টার দিকে উপজেলার করেঙ্গাতলী মরিচাবনছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।


    আটক সুগত চাকমা করেঙ্গাতলীর মরিচাবনছড়ার মৃত বাক্কি চাকমার ছেলে।

    নিরাপত্তা বাহিনী বলছে, আটক সুগত চাকমা একজন চিহ্নিত সন্ত্রাসী। রাঙ্গামটি-খাগড়াছড়ি দীঘিনালা মারিশ্যা সড়কে চাঁদার জন্য প্রাণ আরএফএল’র গাড়ির ওপর ব্রাশ ফায়ার করা ঘনটার অন্যতম হোতা তিনি। সেই সূত্র ধরে রোববার (৩ এপ্রিল) দীঘিনালা খাগড়াছড়ি সড়কে প্রাণ আরএফএল’র গাড়িবহরে ফের ব্রাশ ফায়ার চালায় ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা।

    ইউপিডিএফ’র বাঘাইছড়ি উপজেলা পরিচালক জুয়েল চাকমা বলেন, ইউপিডিএফ তো কোনো নিষিদ্ধ দল নয়। গণতান্ত্রিক একটি দলের সদস্যদের অন্যায়ভাবে আটক করা যা শুভ নয়। তাকে সম্পূর্ণ অন্যায়ভাবে আটক করা হয়েছে।

    আটকের প্রতিবাদ জানিয়ে ইউপিডিএফ’র পক্ষ থেকে তীব্র নিন্দাও জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669