শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম বাগেরহাট

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম বাগেরহাট

নির্বাচনের আর মাত্র দুইদিন বাকি। আগামী সোমবার (২০ সেপ্টেম্বর) বাগেরহাটের ৬৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে পাড়া-মহল্লা
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সরেজমিনে দেখা গেছে, প্রার্থী, প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠে পুরো বাগেরহাট। এবারের নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর মাথা ব্যথা দলীয় বিদ্রোহী প্রার্থী।

নিজের দলের বিদ্রোহী প্রার্থীরা ঘুম কেড়ে নিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থীদের। তবে ভেদাভেদ ভুলে উন্নয়নের আশায় দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ করে নানা প্রতিশ্রুতি দিয়ে চলেছেন।


শুক্রবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনি শংকর হালদারের পক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন। এসময় জেলা আওয়ামী লীগ ও মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিভিন্ন মাপকাঠিতে যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীকেই মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিয়েছেন। দলের সকল নেতাকর্মীকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ ভোটারদেরকেও চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেওয়ার আহবান জানান তিনি।


এদিকে হোগলাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনি শংকর হালদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। জয় আমাদেরই হবে। আমি বিজয়ী হলে এই ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাসকে বিতাড়িত করব। এলাকার মানুষের জন্য বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি।

Posted ৮:৫৭ এএম | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement