• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘ইউপি মেম্বার হওয়ার যোগ্যতা নেই, তারা মন্ত্রী-এমপি’

    নিজস্ব প্রতিবেদক: | ১৮ আগস্ট ২০১৭ | ১০:২৬ অপরাহ্ণ

    ‘ইউপি মেম্বার হওয়ার যোগ্যতা নেই, তারা মন্ত্রী-এমপি’

    লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি অলি আহমদ বলেছেন, আওয়ামী লীগ তাদের কার্যক্রমের মাধ্যমেই দেশবাসীকে বুঝিয়ে দিচ্ছে যে তারা অপরাধী। তারা সে অপরাধ ঢাকতে ব্যস্ত। তাই তারা ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে এত মাতামাতি করছে।


    শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় অলি আহমদ এ কথা বলেন।

    ajkerograbani.com

    সাবেক বিএনপি নেতা অলি আহমদ বন্যা পরিস্থিতি মোকাবিলায় সরকারের ব্যর্থতার সমালোচনা করেন। তিনি বলেন, আজ পর্যন্ত কোনো মন্ত্রীকে দেখলাম না বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে যেতে। এমপিরাও না। কারণ, অযোগ্য লোকজন, যাঁদের ইউনিয়ন পরিষদের মেম্বার হওয়ার যোগ্যতা নেই, তারা মন্ত্রী-এমপি হয়েছেন।

    ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে ইতিহাসের একটি জ্বলন্ত উদাহরণ বলে উল্লেখ করে সাবেক মন্ত্রী অলি আহমদ বলেন, এ রকম রায় যে এই সরকারের আমলে আসতে পারে, তা আমরা কল্পনাও করিনি। কারণ দেশে এখন গণতন্ত্র নেই, সংসদও একটি অকার্যকর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

    সুপ্রিম কোর্টের রায়ের বিরুদ্ধে ক্ষমতাসীনদের অশোভন আচরণের সমালোচনা করে অলি আহমদ বলেন, বিচারব্যবস্থার ওপর আঘাত করে সরকার যে একটি কালো অধ্যায়ের সূচনা করতে যাচ্ছে, তা তারা ভাবছে না। আমরা দেখেছি, এর আগে আওয়ামী লীগ বিচারকদের মারার উদ্দেশে হাইকোর্টে লাঠিসোঁটা নিয়ে প্রবেশ করেছে। প্রধান বিচারপতির দরজায় লাথিও মেরেছে।

    এলডিপির সহসভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক হুইপ আবু ইউসুফ খলিলুর রহমান,আঃ করিম আব্বাসি,ইন্জিঃকামাল উদ্দিন মোস্তফা,ভাইস চেয়ারম্যানবৃন্দ, যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু, প্রচার সম্পাদক বেলাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.হাসেম, যুববিষয়ক সম্পাদক সফিউল বারী রাজুসহ এলডিপি ও গণতান্ত্রিক যুবদলের সিনিয়র নেতৃবৃন্দ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755