• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ইতালিতে কেক কেটে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

    আসলামউজ্জামান ইতালি থেকেঃ | ০৬ জানুয়ারি ২০১৮ | ১২:৩৬ অপরাহ্ণ

    ইতালিতে কেক কেটে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

    বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইতালী শাখা ছাত্রলীগ কেক কেটে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে পালন করেছে।শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে হল রুম।৪ঠা জানুয়ারী প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালীর নাপলী শহরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়জন করা হয়। ইতালী শাখা ছাত্রলীগের সভাপতি,সুলতান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, মহিউদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখন সহ-সভাপতি অনিক হাওলাদার,যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী নিসাত,যুগ্ন-সাধারন আসিফ জামান,সাংগঠনিক সম্পাদক,শাহীন শাহারিয়া।

    এ সময় আরো বক্তব্য রাখেন নাপলী মহানগর আওয়ামীলীগের আহবায়ক এসকান্দার আলী, ইতালী শাখা ছাত্রলীগ নেতা আমির হোসেন, যুবলীগ নেতা বাদল মোড়ল। মিলানো ছাত্রলীগ আফজাল হোসেন,অলিউর রহমান,আনকোনা ছাত্রলীগ ইমরান হোসেন, নাপলি ছাত্রলীগ নাঈম হাওলাদার। এ সময় আরো উপস্থিত ছিল কাউসার, বাবলু, আব্দুল্লাহ সামু, আব্দুল আহাদ, রফিক ফকির, রুবেল, সম্রাট, জাহিদ, ইমরান হাওলাদার, কাসেম, ,নাসির, মোহাম্মদ, হান্নান, সাইফুল, সিপন, আছাদ, মাহবুব, জাহিদ, সজল, ইমরান, সবুজ, সহিদুল, ফয়সাল, সাদিক, আব্দুল্লা, রাব্বি, সিপক, জসিম, ফারহাদ, উজ্জ্বল, জাহাঙ্গীর সহ ইতালীর বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। আলোচনা সভায় লন্ডন থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিক নাজমুল আলম।

    আলোচনা সভায় ইতালী ছাত্রলীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন আগামী ১২ ফেব্রুয়ারী জননেত্রী শেখ হাসিনা ইতালীর রোম সফর করবেন ঐ সময় বিএনপি জামাত যদি কোন ধরনের সভা সমাবেশ করার চেষ্টা করে তা হলে তাদের প্রতিহত করতে ছাত্রলীগই যথেষ্ট। তারা আরো বলেন ইতালী আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালে পরামর্শে আমরা চলতে চাই ,তৃতীয় কোন ব্যক্তি নিজের অস্তিত্ব রক্ষার্থে ছাত্রলীগকে ব্যবহার করার চেষ্টা যেন না করে।

    এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পন করে এক মিনিট নিরাবতা পালন করে। এ ছাড়াও কোরআন তিলওয়াত করা হয় অনুষ্ঠান শুরু করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবার এবং ছাত্রলীগের যে সব নেতৃবৃন্দ শাহাদৎ বরন করেছে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।এ ছাড়াও সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকিরের পক্ষ থেকে ইতালী প্রবাসী সবাইকে শুভেচ্ছা জানানো হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী