• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইনডোরে অল্প মানুষজন নিয়ে কাজ করতে হচ্ছে -কেয়া পায়েল

    | ০৪ মে ২০২১ | ৯:৫৬ পূর্বাহ্ণ

    ইনডোরে অল্প মানুষজন নিয়ে কাজ করতে হচ্ছে -কেয়া পায়েল

    অভিনয়ে অভিষেক হওয়ার অল্প সময়ের মধ্যেই আলোচনায় আসেন অভিনেত্রী কেয়া পায়েল। চলতি করোনাকালীন সময়েও থেমে নেই তিনি। কাজ করে যাচ্ছেন স্বাস্থ্যবিধি মেনে। এবারের ঈদে তাকে ১৫ টি খণ্ড নাটকে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন পায়েল। এই নাটকগুলোর মধ্যে তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধেই বেশি কাজ করেছেন তিনি। করোনার প্রকোপ বেড়েছে। এ সময়ের শুটিংয়ে কী পরিবর্তন চোখে পড়ছে? এ অভিনেত্রী বলেন, সচেতন থেকেই কাজ করছি। আমরা যারা অভিনয়শিল্পী তারা সবসময় মাস্ক পড়তে পারি না।


    কিন্তু কলাকুশলীরা পড়ছেন। সকলের মধ্যে সচেতনতা লক্ষ্য করেছি। এবার ইনডোরে অল্প মানুষজন নিয়ে কাজ করতে হচ্ছে। গল্পও সেভাবে সাজানো হচ্ছে। সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের সপ্তম সেমিস্টারে পড়ছেন কেয়া পায়েল। অভিনয়ের পাশাপাশি পড়ালেখা চালাচ্ছেন সমানতালে। সমস্যা হয়? পায়েল বলেন, আমি এখন তৃতীয় বর্ষে পড়ছি। পড়ালেখার চাপ বেড়েছে। ক্লাস, অ্যাসাইনমেন্ট, পরীক্ষা সবকিছু চলছে। তবে কর্তৃপক্ষ ক্লাসের ব্যাপারে কিছুটা ছাড় দিলেও পরীক্ষা তো আমাকেই দিতে হচ্ছে। আমি ব্যক্তিগতভাবে পড়ালেখায় কোনো ছাড় দিচ্ছি না। কাজের সিডিউলটাও সেভাবে দেই। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। ভক্তদের আরও কাছাকাছি যেতে নতুন পরিকল্পনা সাজিয়েছেন বলে জানালেন। কী সেই পরিকল্পনা? পায়েল বলেন, আরও কাজ বাড়াবো। নিয়মিত আপডেট দিব এবং দর্শকরা যেটা পছন্দ করবে সেগুলো শেয়ার করবো। এখন তো ওটিটির জোয়ার। ওয়েব ফিল্মের কাজ করবেন কী? পায়েল বলেন, পছন্দসই গল্প পেলে ওয়েব ফিল্মে কাজ করবো। এমন গল্প যেখানে অভিনয়ের সুযোগ আছে। তবে পছন্দের সাথে মিলছে না আপাতত। এদিকে ঈদের পর সাময়িক বিরতি নিয়ে ফের কোরবানীর ঈদের কাজে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানালেন এই সুন্দরী।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757