বৃহস্পতিবার, এপ্রিল ২৮, ২০২২

ইফতার মাহফিলের বাজার শেষে ফেরার পথে দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ইফতার মাহফিলের বাজার শেষে ফেরার পথে দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

ইফতার মাহফিলের বাজার শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফি (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান।

বৃহস্পতিবার সকাল ৮ টায় আলফাডাঙ্গা-কাশিয়ানী সড়কের শুকুরহাটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফি উপজেলার গোপালপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত্যু গণি খানের বড় ছেলে।


জানা গেছে, আজ বৃহস্পতিবার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ আব্দুর রহমানের উপস্থিত থাকার কথা ছিল। এ অনুষ্ঠানের বাজার করতে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে সভাপতি মোনায়েম খান ও শফি খান পাশ্ববর্তী কাশিয়ানী বাজারে যান। বাজার শেষে বাড়ি ফেরার পথে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দোকানের সার্টারের সাথে ধাক্কা লাগে। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকে মৃত ঘোষণা করেন এবং আহত মোনায়েম খানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.ওয়াহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক শফি খান স্ট্রোক করে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের সার্টারের সাথে আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়। সাথে থাকা অপরআরহী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


আওয়ামী লীগ নেতা শফির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক ঢাকা টাইমস সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান। সেইসাথে আহত মোনায়েম খানের আশু সুস্থতা কামনা করেন তিনি।

এছাড়াও শফির মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম, আলফাডাঙ্গা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র সাইফুর রহমান সাইফারসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা গভীর শোক জানিয়েছেন।

Posted ১২:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]