বৃহস্পতিবার, এপ্রিল ২১, ২০২২

ইবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহেদ-ওয়াশিম

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ইবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহেদ-ওয়াশিম

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ডেইলি নিউ নেশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম সভাপতি ও দৈনিক যায়যায়দিনের শাহাব উদ্দীন ওয়াশিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ভোটগ্রহণ শেষে দুপুর আড়াইটায় প্রধান অতিথি হিসেবে ফল ঘোষণা করেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।


৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি অনি আতিকুর রহমান (মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইমানুল সোহান (দেশ রূপান্তর), দফতর সম্পাদক তাজমুল জায়িম (বিবার্তা২৪), অর্থ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ডেল্টা টাইমস), প্রচার সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন) ও কার্যনির্বাহী সদস্য ইমরান মাহমুদ (বাংলাদেশ জার্নাল)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরিন। অন্য দুই নির্বাচন কমিশনার হলেন বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক আতাউল হক এবং ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন।


ফল ঘোষণাকালে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এ সময় বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি, হলের প্রভোস্ট, বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা সমিতি এবং ছাত্রসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Posted ১২:২২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]