• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইভাঙ্কা ট্রাম্প আসার আগেই ভিক্ষুকরা জেলে!

    অনলাইন ডেস্ক | ১১ নভেম্বর ২০১৭ | ২:৫৮ অপরাহ্ণ

    ইভাঙ্কা ট্রাম্প আসার আগেই ভিক্ষুকরা জেলে!

    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প যাচ্ছেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদ শহরে। এর আগেই শহরটি থেকে সরিয়ে নেওয়া হচ্ছে ভিক্ষুকদের। তাদের নতুন স্থান হয়েছে শহটির কারাগার প্রাঙ্গণের একটি ভবনে।


    সিএননের খবরে বলা হয়, নভেম্বরের শেষের দিকে ‘গ্লোবাল ইন্টারপ্রেনারশিপ সামিট’ সম্মেলনে যোগ দিতে হায়দরাবাদ যাবেন ইভাঙ্কা। তবে ট্রাম্পকন্যার সফরের সঙ্গে ভিক্ষুক সরানোর কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।


    হায়দরাবাদের কারাগার প্রধান ভি কে সিং জানান, চলতি সপ্তাহেই ভিক্ষুক বন্দির এই নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার। আর তা বহাল থাকবে আগামী দুই মাস পর্যন্ত।

    ভি কে সিং আরো বলেন, হায়দরাবাদ শহরে ভিক্ষুকদের পেছনে একটি শক্তিশালী সন্ত্রাসী বাহিনী রয়েছে। তারা অনেককে ভিক্ষা করতে বাধ্য করে। শিশুদের অপহরণ করে তাদের ভিক্ষার কাজে লাগায় এই সন্ত্রাসীরা।

    সিএনএন জানায়, এখন পর্যন্ত ১৯৮ জন ভিক্ষুককে শহর থেকে সরিয়ে দিয়েছে পুলিশ। তাদের স্থান হয়েছে স্থানীয় কারাগার প্রাঙ্গণের ভেতরে। সেখানে তাদের একটি আশ্রয়কেন্দ্রে রাখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

    এ নরসিমা নামের এক পুলিশ কর্মকর্তা জানান, কারাগারের ভেতরে একদম খারাপ নেই ভিক্ষুকরা। তারা সেখানে পর্যাপ্ত খাবার, চিকিৎসা ও নিরাপত্তা পাচ্ছে। সরকার এই পদক্ষেপ গত ৩০ বছর ধরে নেওয়ার চেষ্টা করছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673