• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইমানের সাথে দায়িত্ব পালনের আহ্বান মেয়রের

    অনলাইন ডেস্ক | ০২ এপ্রিল ২০১৭ | ৬:৪১ অপরাহ্ণ

    ইমানের সাথে দায়িত্ব পালনের আহ্বান মেয়রের

    সিটি করপোরেশনের দায়িত্বশীল প্রত্যেককে নিজ নিজ স্বার্থের ঊর্ধ্বে থেকে নগরবাসীর স্বার্থকে প্রাধান্য দিয়ে ইমানের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।


    রোববার (০২ এপ্রিল) নগর ভবনে মেয়রের দপ্তরে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) বিভাগীয় প্রধানদের সাথে বৈঠকে এ আহ্বান জানান। চসিকের সেবাধর্মী কার্যক্রমের মধ্যে সমন্বয় সাধনের লক্ষ্যে এ বৈঠক করা হয়।


    বৈঠকে আয়বর্ধক প্রকল্পগুলোর অসম্পূর্ণ কাজ শেষ করা, ইজারা সংক্রান্ত বিষয়গুলোর ইজারা সম্পাদন, বিগত অর্থবছরের অসম্পূর্ণ কাজের অগ্রগতি পর্যালোচনা, ২০১৬-১৭ অর্থবছরে অবকাঠামোগত উন্নয়নকাজের দরপত্রের বিস্তারিত বিবরণ, রাজস্ব আদায়, কর পুনর্মূল্যায়ন কর্মসূচি, ডোর টু ডোর বর্জ্য ব্যবস্থাপনা এবং স্বাস্থ্য ও শিক্ষা খাতের কার্যক্রমের পর্যালোচনাসহ মন্ত্রণালয়ের প্রেরিত উন্নয়ন কার্যক্রমের বিষয়গুলো আলোচনা ও পর্যালোচনা করা হয়।

    বৈঠকে মেয়র বিভাগীয় ও শাখা প্রধানদের আন্তরিকতা, সততা ও একনিষ্ঠতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করে নগরবাসীর কাঙ্ক্ষিত প্রত্যাশা পূরণে দায়িত্ব পালন করে যাওয়ার নির্দেশনা দেন।

    বৈঠকে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, মেয়রের একান্ত সচিব মো. মঞ্জুরুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন, যুথিকা সরকার, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. সেলিম আকতার চৌধুরী, প্রধান পরিকল্পনাবিদ স্থপতি একে রেজাউল করিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মানিক, আবু ছালেহ, কামরুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম, নির্বাহী প্রকৌশলী সুদীপ বসাক প্রমুখ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669