সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ইমোতে প্রেম, বিয়ের পর ১১ লাখ টাকা নিয়ে লাপাত্তা যুবক

  |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

ইমোতে প্রেম, বিয়ের পর ১১ লাখ টাকা নিয়ে লাপাত্তা যুবক

ইমো অ্যাপের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের পর অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে গ্রেফতার করেছে রাজশাহীর পবা থানা পুলিশ। সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান (৪০) নামের এ প্রতারক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার খাসের হাটের বজরুসার গ্রামের আজিজুল খান ওরফে আজগর খানের ছেলে। বর্তমানে ঢাকা মহানগরীর মুগদা থানার মুগদাপাড়া ১ নম্বর গলির আসমার বাড়ির ভাড়াটিয়া তিনি।
জানা গেছে, সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান নিজেকে আমেরিকা প্রবাসী দাবি করেন। কিন্তু বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসে আগ্রহ প্রকাশ করে অ্যাপের মাধ্যমে পবা থানার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে সাইফুল খান শামীম ভিকটিমকে ইসলামী শরীয়াহ অনুযায়ী গেল জুন মাসে বিয়ে করেন। প্রেমের সম্পর্ক থাকাকালীন ও বিবাহ পরবর্তী সময়ে আসামি সাইফুল খান ভিকটিমের কাছ থেকে ব্যবসায়িক সমস্যার কথা বলে এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন সময়ে ১১ লাখ ৩৯ হাজার টাকা হাতিয়ে নেন।
ভুক্তভোগী পরে সাইফুল খান শামীমের প্রতারণা বুঝতে পেরে পবা থানায় লিখিত অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলাটি রুজুর পর রোববার (২৭ ডিসেম্বর) রাতে তাকে রাজধানীর মতিঝিল থানার ফকিরাপুল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার নাম-ঠিকানা এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। আসামির বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৯:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০