• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইরানি বংশোদ্ভূত বান্ধবীকে বিয়ে করলেন জন সিনা

    | ১৫ অক্টোবর ২০২০ | ১০:৪৮ অপরাহ্ণ

    ইরানি বংশোদ্ভূত বান্ধবীকে বিয়ে করলেন জন সিনা

    আবারও বিয়ে করলেন জনপ্রিয় রেসলিং তারকা ও অভিনেতা জন সিনা। বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে বান্ধবী শেয় শ্যারিয়াটজাডের সঙ্গে বিয়ে হয় ১৬ বার ডব্লিউডব্লিউিই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নের। সিনা ও তার বান্ধবী আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও মার্কিন গণমাধ্যমে তাদের বিয়ের খবর ভাইরাল হয়ে গেছে।


    সাবেক ডব্লিউডব্লিউিই ডিভা চ্যাম্পিয়ন নিকি বেলার সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের পর ২০১৯ থেকে শেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন জন সিনা। জন সিনা ও নিকি বেলারের সম্পর্ক নিয়ে যুক্তরাষ্ট্রে কম আলোচনা হয়নি। লিভ ইন সম্পর্কে ছিলেন তারা।


    ৩১ বছরের শেয়ের জন্ম ইরানে হলেও বর্তমানে তিনি কানাডার নাগরিক। কানাডার এক টেক কোম্পানিতে প্রোডাক্ট ম্যানেজার পদে কর্মরত আছেন শেয়। এর আগে হলিউড ছবির প্রিমিয়ারে শেয়কে নিয়ে প্রকাশ্যে এসেছিলেন ৪৩ বছরের সিনা। তাদের সম্পর্ক নিয়ে জল্পনা চললেও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তারা কেউই। জানা গেছে কানাডায় এক শুটিংয়ের সময় শেয়ের সঙ্গে জন সিনার পরিচয় হয়।

    এটি জন সিনার দ্বিতীয় বিয়ে। ২০০৯ সালে বিয়ের মাত্র ৩ বছর পর বিচ্ছেদ হয়েছিল সিনার।
    জন সিনাকে ২০০০ সালে প্রথম ডব্লিউডব্লিউিই রিংয়ে দেখা গিয়েছিল। ২০০২ সাল থেকে কুস্তি ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয়তা পান সিনা। এরপর ধীরে ধীরে ডব্লিউডব্লিউিই-র সবচেয়ে সফল ব্যক্তিত্বদের মধ্যে উঠে আসেন তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669