• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইশতেহারে যেসব প্রতিশ্রুতি দিল ঐক্যফ্রন্ট

    ডেস্ক | ১৭ ডিসেম্বর ২০১৮ | ১২:৪৯ অপরাহ্ণ

    ইশতেহারে যেসব প্রতিশ্রুতি দিল ঐক্যফ্রন্ট

    আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘোষিত নির্বাচনী ইশতেহারে ১৪টি প্রতিশ্রুতি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ সোমবার রাজধানীর হোটেল পূর্বাণী ইন্টারন্যাশনালে ইশতেহার ঘোষণা করে দলটি।
    এসব প্রতিশ্রুতির মধ্যে রয়েছে- জাতীয় ঐক্যগড়া, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ক্ষমতার ভারস্যাম্য আনা, মতপ্রকাশের স্বাধীনতা, নাগরিকদের নিরাপত্তা, নির্বাচনকালীন সরকারের বিধান তৈরি, পরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী থাকা যাবে না, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, প্রথম বছরে বিদ্যুৎ, প্রথম বছরে বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানো হবে না, প্রবাসীদের ভোটাধিকার নিশ্চিত, সব নাগরিককে স্বাস্থ্য কার্ড দেওয়া হবে, পুলিশ ও সামরিক বাহিনী ব্যতিত সরকারি চাকরিতে প্রবেশের কোনো বসয়সীমা থাকবে না, পিএসসি-জেএসসি পরীক্ষা বাতিল করা হবে, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও গুম পুরোপুরি বন্ধ করা হবে, অর্থ পাচার রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে ও পাচারকৃত অর্থ ফেরত আনা হবে।


    এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম নেতা সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু প্রমুখ ও ড. রেজা কিবরিয়া প্রমুখ।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669