• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইসরায়েল ভুল করলে তেল আবিব এবং হাইফা গুঁড়িয়ে দেবে ইরান

    | ০৭ মার্চ ২০২১ | ৯:৪৮ অপরাহ্ণ

    ইসরায়েল ভুল করলে তেল আবিব এবং হাইফা গুঁড়িয়ে দেবে ইরান

    ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী বেনি গান্তজ বলেছিলেন, ইরানের পরমাণু স্থাপনায় সম্ভাব্য সামরিক হামলার জন্য তেল আবিব তার পরিকল্পনা হালনাগাদ করছে। ইসরায়েলের এমন কথার কড়া জবাব দিয়েছে ইরান।


    দখলদার ইসরায়েলের শাসক গোষ্ঠী কোনো সামান্যতম ভুল করলে তেল আবিব এবং হাইফ শহর গুঁড়িয়ে দেয়া হবে। বলেছেন ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল আমির হাতামি। রবিবার (৭ মার্চ) তিনি ইসরায়েলকে উদ্দেশ্য করে বলেন, অনেক সময় দেখা যায় তারা এমন কিছু বলে যা করা তাদের জন্য কঠিন। এসব হুমকি ধামকির মাধ্যমে তারা নিজেদের হতাশাগ্রস্ত বলে প্রমাণ করছে।

    ajkerograbani.com

    এদিকে ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনি বহু আগেই বছর ইহুদিবাদীদের কঠিন জবাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন ইসলায়েল আমাদের প্রধান শত্রু নয় এমনকি ইরানের সঙ্গে শত্রুতা বজায় রাখার নূন্যতম যোগ্যতাও তাদের নেই। ইহুদিবাদী শাষক গোষ্ঠী ভালো করেই জানে এবং তারা যদি না জেনে থাকে তাহলে তাদের অবশ্য জেনে রাখা উচিত যে তারা সামান্যতম ভুল করলে তেল আবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়া হবে।

    জেনারেল হাতামি বলেন, তার দেশের সেনাবাহিনীর সর্বাধিনায়কের আদেশ অত্যন্ত সতর্কতার সঙ্গে কার্যকর করা হয়েছে এবং এটি একটি নীলকশায় রূপান্তরিত হয়েছে। সর্বোচ্চ নেতার সামান্য ইঙ্গিতেই তা বাস্তবায়ন করা হবে। তাইতো আমি তাদের উপদেশ দেবে যে তারা যেন কখনোই এমন ভুল না করে এমনকি মৌখিকভাবেও না।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757