• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

    | ০৮ মার্চ ২০২১ | ৬:৪২ অপরাহ্ণ

    ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

    অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা)।


    সোমবার (৮ মার্চ) গভীর রাতে খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকা থেকে ৩৮৮ পিস ইয়াবাসহ হাতেনাতে তাকে আটক কোস্টগার্ড সদস্যরা।

    ajkerograbani.com

    বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা) একটি টহল দল সেতু এলাকায় মাদক বেচা-কেনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায়। কোস্টগার্ডের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় অন্যান্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে গেলেও ধাওয়া করে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী এলাকার মৃত রফিজ উদ্দিন শেখের ছেলে রিয়াজুল ইসলাম (৩০) নামের চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় কোস্টগার্ড সদস্যরা। তার শরীর তল্লাশী করে ৩৮৮ পিচ ইয়ারা উদ্ধার করা হয়। আটক রিয়াজুলকে জব্দকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লবণচরা থানায় হস্তান্তর করা হয়।

    কোস্ট গার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা এম মাজহারুল হক জানায়, কোস্টগার্ডের আওতাভুক্ত এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757