• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘ইয়াবা সোর্সদের পারিশ্রমিক দেয়া হয় ইয়াবা দিয়ে’

    অনলাইন ডেস্ক: | ১৫ জুলাই ২০১৭ | ৭:৩২ অপরাহ্ণ

    ‘ইয়াবা সোর্সদের পারিশ্রমিক দেয়া হয় ইয়াবা দিয়ে’

    আইনশৃঙ্খলা বাহিনী ইয়াবা ধরতে যেসব সোর্সকে ব্যবহার করে তাদের পারিশ্রমিক হিসেবে সোর্স মানির বদলে ইয়াবা দেয়া হয়। এমন চাঞ্চল্যকর তথ্য শুনেছেন বলে জানিয়েছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। আর বিষয়টির সত্যতা যাচাই করে দেখার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী এবং র‌্যাবের মহাপরিচালকের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।


    শনিবার দুপুরে চট্টগ্রামের পতেঙ্গায় র‌্যাব-৭ কার্যালয়ে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে র‌্যাবের অভিযানে বিভিন্ন সময়ে উদ্ধার করা ৩৫ লাখ ইয়াবা, ফেন্সিডিলসহ ১৭৯ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

    ajkerograbani.com

    অনুষ্ঠানে ভূমি প্রতিমন্ত্রী আরো জানান, তার নিজের এলাকা আনোয়ারাতে ইয়াবা পাচারের যেসব খবর প্রতিনিয়ত সংবাদমাধ্যমে আসছে সেটি তার জন্য খুবই বিব্রতকর। তিনি ইয়াবা পাচারের সঙ্গে জড়িতরা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান, ইয়াবা আসা ঠেকাতে নাফ নদীতে বাংলাদেশের জেলেদের মাছ ধরা বন্ধ রাখার কথা চিন্তাভাবনা করছে সরকার।

    তিনি বলেন, পরীক্ষামূলকভাবে কিছু সময়ের জন্য নাফ নদীতে জেলেদের কর্মবিরতি ঘোষণা করা যায় কিনা তা বিবেচনায় রেখেছি। তখন কারা সীমান্ত অতিক্রম করে, কারা ইয়াবা বহন করে তা আমাদের কোস্টগার্ড ও নৌবাহিনী বুঝতে পারবে। তবে মিয়ানমার সরকার এ ব্যাপারে কোনো সহায়তা করছে না।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755