বুধবার, অক্টোবর ৬, ২০২১

ই-অরেঞ্জের মালিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ই-অরেঞ্জের মালিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিকসহ সাতজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজার আদালতে এই মামলা দায়ের করেন নুরুল আবছার পারভেজ নামের এক গ্রাহক। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

 


মামলায় আসামিরা হলেন, ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, সাবেক পুলিশ কর্মকর্তা শেখ সোহেল রানা, আমানুল্লাহ, বীথি আক্তার, জায়েদুল ফিরোজ ও নাজমুল হাসান রাসেল।

মামলার এজাহারে বলা হয়, গত মে মাসের ২৭ তারিখের পর থেকে বিভিন্ন সময় পণ্য কেনার জন্য ই-অরেঞ্জকে অর্থ প্রদান করেন তিনি। নির্দিষ্ট সময়ের পরও তাকে কোনো পণ্য সরবরাহ করেনি প্রতিষ্ঠানটি। অর্ডার নেওয়ার পর থেকে ই-অরেঞ্জ কর্তৃপক্ষ ফেসবুকে নোটিশের মাধ্যমে বিভিন্ন সময় গ্রাহকদের পণ্য সরবরাহের আশ্বাস দেয়। কিন্তু তারা পণ্য সরবরাহ না করে দেশের প্রায় ১ লাখ গ্রাহকের ১১০০ কোটি টাকা আত্মসাৎ করেছে। এর মধ্যে চট্টগ্রামের নুরুল আবছার পারভেজ, মোর্শেদ সিকদার ও মাহমুদুল হাসান খান নামের তিন ব্যবসায়ীর প্রায় সাড়ে ১১ লাখ টাকা রয়েছে।


মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ লাখ লাখ গ্রাহকের সঙ্গে প্রতারণা করেছে। চট্টগ্রামের প্রতারিত গ্রাহকদের টাকা ফেরত চেয়ে আদালতে মামলা করেছি।’

Posted ৮:২৫ পিএম | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement