• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদুল আযহা উপলক্ষে সুরাঞ্জলী’র উপহার

    নিজস্ব প্রতিবেদক | ২৭ আগস্ট ২০১৭ | ১:১১ অপরাহ্ণ

    ঈদুল আযহা উপলক্ষে সুরাঞ্জলী’র উপহার

    ১। লাজুক লাজুকঃ তানজীব সারোয়ার এর কথা ও সুরে এবং তানজীব সারোয়ার ও নাদিয়া’র কন্ঠে‘ লাজুকলাজুক।’ সঙ্গীত করেছে নসময়ের স্বনামধন্য সঙ্গীত পরিচালক সাজিদ সরকার।
    ২। চলো যাই সখি : কনা ও বাপ্পা’র কন্ঠে মিস্টি গান ‘চলো যাই সখি।’গানের কথা লিখেছেন আশরাফুল হক তুরন। সুর-সঙ্গীত করেছেন আবিদ রনি।
    ৩।একা : সজীব শাহরিয়ার এর কথায় এবং রেজওয়ান শেখ’রসুর-সঙ্গীতে তৌসিফের‘একা।’গানের শিরোনাম-পরবাসি।
    ৪। তোরে লইয়া যামু আমি লন্ডনে: ইথুন বাবু’র কথা ও সুর-সঙ্গীতে মমতাজের একক এ্যালবাম‘তোরে লইয়া যামু আমি লন্ডনে।’এ্যালবামে রয়েছে ৩টি গান। গানগুলো হলো-১) তোরে লইয়া যামু আমি লন্ডনে, ২) যারে উড়ে যাওে পাখি, ৩) বন্ধু তুমি আইলানা।
    ৫। এক পৃথিবী প্রেম: হাবিব মোস্তফার তৃতীয় একক। নাজির মাহমুদের সুরে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী বিশ্বাস।
    ৬। শখের ঘুড্ডি: সময়ের আলোচিত কন্ঠশিল্পী ঐশী’র ‘শখের ঘুড্ডি।’একটি মাত্র গান লিখেছেন ইশতিয়াক রুপু। সুর-সঙ্গীত করেছেন আবিদ রনি।
    ৭। তুমিঃ শাওন গানওয়ালা’র কন্ঠে ‘তুমি।’গানটি লিখেছেন আতাউর রহমানখান এবং সুর-সঙ্গীত করেছেন বেলাল খান।
    ৮। জোনাক: ‘আমি বন্দি কারাগারে’ খ্যাত গানের জনপ্রিয় কন্ঠশিল্পী মুজিব পরদেশী’র ‘জোনাক।’গান লিখেছেন নীহার আহমেদ। সুর- করেছেন মুরাদ নুর এবং সঙ্গীত করেছেন মুশফিক লিটু।
    ভিডিও:
    ১। মন চোর: ন্যান্সী এবং সাফায়েতের ‘মন চোর।’ গত রোজার ঈদে এই এ্যালবামটি অডিও আকারে প্রকাশিত হয়েছিল এবার প্রকাশিত হচ্ছে ভিডিও। গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ এবং সুর করেছেন মোঃ মিলন আর সঙ্গীত করেছেন-এম,এম,পিরনি।
    ২। ইচ্ছে ডানায়ঃ মনের ভীতর এ্যালবামের এই গানটি ভিডিও আকারে প্রকাশিত এই ঈদুল আযহায়। গানটি লিখেছেন রাফিউজ্জামান সলিট, সুর-সঙ্গীত- একাত্ব। কন্ঠশিল্পী- পাভেল এবং তানহা। এই গানের উপর ভিত্তি করে একটি শর্ট ফ্লিম আসছে। শর্টফ্লিমটির নাম-নির্ঝরা। অভিনয়ে আছেন- বৃষ্টি ইসলাম এবং সৌমিক আহমেদ।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755