• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদের আনন্দ দ্বিগুণ করতে বাজারে নকিয়ার ডিভাইস

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুন ২০১৭ | ৭:৩১ অপরাহ্ণ

    ঈদের আনন্দ দ্বিগুণ করতে বাজারে নকিয়ার ডিভাইস

    ঈদের বাজারে আবার ফিরে এসেছে নকিয়ার ফিচার ও স্মার্টফোন। নতুন স্মার্টফোনের মধ্যে রয়েছে নকিয়া ৩, নকিয়া ৫ ও নকিয়া ৬। একই সাথে বাংলাদেশের বাজারে এসেছে নকিয়া ৩৩১০ ফিচার ফোন। নকিয়ার নতুন সব স্মার্টফোনে সর্বশেষ প্রযুক্তির অ্যান্ড্রয়েড ওএস ব্যবহার করা হয়েছে।


    নকিয়া ৬
    নকিয়া ৬ স্মার্টফোনটি উন্নতমানের ডিজাইনে তৈরি এবং দেখতেও খুবই নান্দনিক একটি স্মাটফোন। ৫.৫ ইঞ্চির সম্পূর্ণ এইচডি পর্দাবিশিষ্ট নকিয়া ৬ স্মার্টফোনের বডি বা কাঠামো ছয় হাজার সিরিজের সিঙ্গেল ব্লক অ্যালুমিনিয়ামে তৈরি। এই সেটের অডিও অ্যাম্পলিফায়ারে দু’টি স্পিকার রয়েছে। এই স্মার্টফোনের ডিসপ্লে সম্পূর্ণ ল্যামিনেটেড হওয়ায় সূর্যের উজ্জ্বল আলোতেও এ সেটের পর্দায় ভেসে ওঠা লেখা যেমন অনায়াশেই পড়া যায়, তেমনি ছবিও দেখায় ঝকঝকে। স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রযুক্তিতে তৈরি। এতে রয়েছে কুয়ালকম অ্যাড্রেনো ৫০৫ গ্রাফিকস প্রসেসর। ম্যাট্ ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার রংয়ে পাওয়া যাবে এই স্মার্টফোন। এর দাম ২২ হাজার ৫০০ টাকা।

    ajkerograbani.com

    নকিয়া ৫
    নকিয়া ৫ স্মার্টফোনটি ছয় হাজার সিরিজ অ্যালুমিনিয়াম দিয়ে নিখুঁত করে সিঙ্গেল ব্লক ডিজাইনে তৈরি করা হয়েছে। এই স্মার্টফোনের ৫.২ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে বা পর্দা ল্যামিনেট করা। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাসের আবরণে মোড়ানো। স্মার্টফোনটি কুয়ালকম স্ন্যাপড্রাগ ৪৩০ মোবাইল প্ল্যাটফর্ম প্রযুক্তিতে তৈরি। এই স্মার্টফোটের সামনে রয়েছে আট মেগাপিক্সেল ও ৮৪ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা। এর ফলে সেলফি তোলার সময়ে বিস্তৃত পরিসরে অনেক দৃশ্য উঠে আসবে ক্যামেরায়। উজ্জ্বল ও অনুজ্জ্বল উভয় ধরনের সূর্যালোকে নকিয়া ৫ স্মার্টফোনের ক্যামেরায় দারুণ সব ছবি তোলা যায়। ম্যাট্ ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার রংয়ে বাজারে পাওয়া যাবে নকিয়া ৫ স্মার্টফোনটি। এর দাম ১৫ হাজার ৯৯০ টাকা।

    নকিয়া ৩
    নকিয়া ৩ স্মার্টফোনটি তৈরি করা হয়েছে অ্যালুমিনিয়াম দিয়ে। এ স্মার্টফোনের ৫.২ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে বা পর্দা সম্পূর্ণ ল্যামিনেট করা। এ ক্ষেত্রে কোনো এয়ার গ্যাপ নেই। ডিসপ্লের ওপরে রয়েছে কর্নিং গরিলা গ্লাস। এতে পোলারাইজড স্ক্রিন থাকায় উজ্জ্বল সূর্যালোকেই লেখা ছবি ভালোভাবে দেখা যাবে। নকিয়া ৩ স্মার্টফোনের সামনে ও পেছনে উভয় পাশেই রয়েছে আট মেগাপিক্সেল ওয়াইড অ্যাপার্চার ক্যামেরা। ম্যাট্ ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার রংয়ে স্মার্টফোনটিও পাওয়া যাচ্ছে। এর দাম ১২ হাজার ৫০০ টাকা।

    নকিয়া ৩৩১০
    এই ফিচার ফোনটি হলো নকিয়ার সর্বকালের সর্বাধিক বিক্রীত ফিচার ফোন। নকিয়া ৩৩১০ সেটটি এবারে নতুনভাবে কালারফুল ও আধুনিক ডিজাইনে তৈরি করে বাজারে এনেছে। ওয়ার্ম রেড অ্যান্ড ইয়েলো এবং ডার্ক ব্লু ও গ্রে রংয়ে ফেনটি পাওয়া যাচ্ছে। দাম চার হাজার ২৫০ টাকা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757