• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদে মুক্তি ‘কসাই’

    নিজস্ব প্রতিবেদক: | ১২ মে ২০২১ | ৪:০১ পূর্বাহ্ণ

    ঈদে মুক্তি ‘কসাই’

    করোনায় প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির সুযোগ কম। তাই ঈদে ঘরবন্দি দর্শকদের খানিকটা আনন্দ দেয়ার লক্ষ্যে অনলাইন প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে ‘কসাই’। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার।


    এতে প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন মডেল ও নায়ক নিরব। তার বিপরীতে আছেন নবাগতা চিত্রনায়িকা প্রিয়মণি। ‘কসাই’ সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। সত্য ও নৃশংস এক ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। এর ট্যাগলাইনে রাখা হয়েছে ‘হিংস্রতাই নেশা’ বাক্যটি।

    ajkerograbani.com

    গেল মার্চের ১৭ তারিখ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করে ‘কসাই’। এর পোস্টার ও কিছু স্থিরচিত্র প্রকাশ্যে আসার পরই আলোচিত ও প্রশংসিত হয়। দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য। তাই ঈদ উৎসবে ‘কসাই’য়ের মুক্তি দর্শকদের জন্য চমৎকার উপহার হতে যাচ্ছে, তা বলাই বাহুল্য। পরিচালক অনন্য মামুন বলেন, অনেক পরিশ্রম করে এ ছবিটির কাজ শেষ করেছি আমরা। দর্শকদের ভালো কিছু দেয়াই ছিলো লক্ষ্য। ছবিটি গল্পনির্ভর। তার সঙ্গে৯ নিজেদের শতভাগ দেয়ার চেষ্টাটা ছিলো আমাদের। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে সবার। উল্লেখ্য, ‘কসাই’ সিনেমায় নিরব ছাড়াও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু। আছেন এলিনা শাম্মী, কাজী নওশাবা আহমেদ, তাসনুভা শিশির প্রমুখ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757