রবিবার, জুলাই ৩, ২০২২

ঈদে শাকিব খানের সিনেমা মুক্তি অনিশ্চিত

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০৩ জুলাই ২০২২ | প্রিন্ট  

ঈদে শাকিব খানের সিনেমা মুক্তি অনিশ্চিত

প্রতি বছরই ঈদ উপলক্ষে শাকিব খানের একাধিক সিনেমা মুক্তি পেয়ে থাকে। গত ঈদুল ফিতরেও শাকিব অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। আসন্ন ঈদুল আজহায় ঢাকাই সিনেমার এই সুপারস্টারের কয়টি সিনেমা মুক্তি পাবে? এ নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন।

এদিকে জানা গেছে, এবারের ঈদে শাকিব অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। এখন পর্যন্ত এ অভিনেতার কোনো সিনেমা মুক্তির জন্য নিবন্ধন করেনি, ফলে ঈদে শাকিবের সিনেমা অনিশ্চিত হয়ে পড়েছে।


শাকিব ভক্তদের জন্য এটা নিঃসন্দেহে মন খারাপের খবর। বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শাকিব বলেছেন, দীর্ঘ ক্যারিয়ারে এবারই হয়তো প্রথম কোনো ঈদে আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। এটা যে কতটা মন খারাপের খবর! মনটাই ভীষণ খারাপ হয়ে গেল।

গত সাত মাস ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। এ নিয়ে গুঞ্জন ছিল, সিনেমার কাজ শেষ না করে মার্কিন মুলুকে পড়ে আছেন তিনি। কিন্তু স্পষ্টভাবে শাকিব বললেন, সিনেমাগুলোর কাজ আমি সুন্দরভাবে শেষ করে দিয়েছি। যেটার ডাবিং বাকি ছিল, সেটা নিজের পকেটের টাকা খরচ করে আমেরিকায় বসে সম্পন্ন করে দিয়েছি। কিন্ত প্রযোজক হয়তো চান না সিনেমা মুক্তি পাক।


‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের দুটি সিনেমার কাজ সম্পন্ন করেছেন শাকিব খান। শোনা গিয়েছিল, দ্বিতীয় সিনেমাটি ঈদে মুক্তি পাবে। কিন্তু ঈদে মুক্তির জন্য কোনো সিনেমাই প্রযোজক-পরিবেশক সমিতিতে নিবন্ধন করেনি। ফলে এগুলোর মুক্তি পাওয়ার সম্ভাবনা একেবারেই নেই।

Posted ৯:০১ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]