বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জবির বাস

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জবির বাস

ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস। যে সকল শিক্ষার্থী ঢাকায় আটকে আছে আগামী ১৩ জুলাইয়ের মধ্যে তাদের আবেদন করতে হবে।

বৃহস্পতিবার (৮ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল ও ছাত্রকল্যাণ পরিচালক আব্দুল বাকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকায় অবস্থানরত ঈদের ছুটিতে ঢাকা ছাড়তে ইচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্ব-হস্তে নিম্নলিখিত তথ্যাদি উল্লেখপূর্বক প্রক্টর ও পরিচালক (ছাত্র-কল্যাণ) বরাবর একটি আবেদনপত্র জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

কোনো শিক্ষার্থী সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে তাদেরকে চেয়ারম্যান/বিভাগীয় প্রধানের ই-মেইলে সফটকপি প্রেরণ করতে নির্দেশ দেওয়া হয়।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ১৩ জুলাই পর্যন্ত সশরীরে আবেদন করা যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রক্টর ও ছাত্রকল্যাণ অফিসে আবেদন জমা দিতে হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, শিক্ষার্থীরা হাতে লিখে সশরীরে আবেদন জমা দিতে পারবে। যারা সশরীরে আবেদন দিতে পারবে না, তারা বিভাগীয় চেয়ারম্যানের কাছে আবেদন দিবে। চেয়ারম্যান কোন ফরম্যাটে আবেদন নিবে এটা তিনিই ঠিক করবেন। আবেদন লিখে ছবি তুলে ইমেইলেও পাঠিয়ে দেয়া যায়।

আবেদনের ফরম্যাট বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এতো বেশি আনুষ্ঠানিকতার কিছু নেই। একটা কাগজে ছাত্র-ছাত্রীর নাম, অধ্যয়নরত বিভাগের নাম, আইডি/রোল নং, ব্যাচ ও সেশন, বর্তমানে অধ্যয়নরত সেমিস্টার, গন্তব্য জেলার নাম লিখে জমা দিলেই হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. ইমদাদুল হক বলেন, শিক্ষার্থীদের যারা বাড়ি যেতে ইচ্ছুক তাদের আবেদন করতে বলা হয়েছে। আমাদের আগে দেখতে হবে, কত সংখ্যক শিক্ষার্থী ঢাকায় আটকে আছে। আবেদন শেষ হলে শিক্ষার্থী সংখ্যার অনুপাতে বিভাগীয় শহরগুলোর জন্য বাস দেওয়া হবে। যারা খুবই ইমার্জেন্সি বাড়ি যেতে হবে, তারাই আবেদন করুক।

Facebook Comments Box

Posted ১২:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১