• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদ উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্সে ‘শপিং মোবারক’

    অনলাইন ডেস্ক | ১৭ মে ২০১৭ | ৮:৫৮ অপরাহ্ণ

    ঈদ উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্সে ‘শপিং মোবারক’

    এবারের ঈদ-ঊল ফিতর উপলক্ষে বাংলাদেশে নতুন কনজ্যুমার ইলেকট্রনিক্স অফার ‘শপিং মোবারক’ নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিক্স।


    মঙ্গলবার স্যামসাং এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এ অফারে গ্রাহকরা স্যামসাং রেফ্রিজারেটর, টিভি, মাইক্রো-ওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং এসি কিনে নিশ্চিত ক্যাশব্যাক পাবেন।

    ajkerograbani.com

    এছাড়া সাউন্ডবার, হোম থিয়েটার ট্যাব অথবা একটি ব্র্যান্ড নিউ সেডান গাড়ির পাশাপাশি দম্পতিদের জন্য মালদ্বীপ ট্রিপ জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

    এজন্য ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে।

    নির্ধারিত মডেলের টিভি কিনে গ্রাহকরা সর্বনিম্ন দুই হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। গ্রাহকরা এসি কিনে পাবেন সর্বনিম্ন এক হাজার ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা এবং অন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনে উপভোগ করতে পারবেন সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। নিশ্চিত ক্যাশব্যাক ছাড়াও নির্ধারিত মডেলের টিভি কিনে গ্রাহকরা পাবেন সাউন্ডবার/ হোম থিয়েটার এবং নির্ধারিত মডেলের রেফ্রিজারেটর কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন স্যামসাং ট্যাব।

    এ অফার চলাকালীন সময়ে যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে ১৫ জন সৌভাগ্যবান গ্রাহক পাবেন সঙ্গীসহ মালদ্বীপে রাউন্ড ট্রিপ জিতে নেওয়ার সুযোগ। একজন সৌভাগ্যবান গ্রাহক মেগা গিফট হিসেবে পাবেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি জিতে নেওয়ার সুযোগ।

    স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের প্রধান ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাংয়ে আমরা সব সময় সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং উদ্ভাসিত করার চেষ্টা করি।

    “পবিত্র ঈদ-ঊল ফিতরের উৎসবের আনন্দের কথা চিন্তা করে, আমাদের সম্মানিত গ্রাহকদের উচ্ছ্বাসকে দ্বিগুণ বাড়িয়ে দিতে আমরা হোম অ্যাপ্লায়েন্সসমূহে নিয়ে এসেছি আকর্ষণীয় সব নতুন অফার। আমরা আশা করি, প্রত্যেকেই আমাদের পণ্যসমূহের অভিজ্ঞতাকে উপভোগ করতে পারবেন।”

    এ অফার সম্পর্কে জানতে গ্রাহকদের Eidproduct codeshop code লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

    গ্রাহকরা ৩০ জুন পর্যন্ত স্যামসাং ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত শোরুম- ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস এবং সিঙ্গার থেকে এ অফার উপভোগ করতে পারবেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757