• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদ পর্যন্ত বিকাশে কেনাকাটায় সর্বোচ্চ ২০% ক্যাশব্যাক

    অগ্রবাণী ডেস্ক | ০৭ জুন ২০১৭ | ১১:০১ পূর্বাহ্ণ

    ঈদ পর্যন্ত বিকাশে কেনাকাটায় সর্বোচ্চ ২০% ক্যাশব্যাক

    এই রমজান মাসে ই-কমার্স সাইটসহ দেশের ৫৯টি ব্র্যান্ড ও সুপারস্টোরের এক হাজার ১৩২টি আউটলেটে বিকাশ ব্যবহার করে কেনাকাটা করলে পাওয়া যাবে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। বিকাশে দাম পরিশোধের সঙ্গে সঙ্গেই গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাকের এই টাকা জমা হয়ে যাবে।


    আজ মঙ্গলবার মোবাইল ফিনানশিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

    ajkerograbani.com

    ১ জুন থেকে শুরু হওয়া অফারটি চলবে ঈদুল ফিতরের দিন পর্যন্ত। কোন কোন ব্র্যান্ডের পণ্য ও দোকান এই অফারের আওতায় রয়েছে তা জানতে লগইন করতে পারেন বিকাশ-এর ওয়েবসাইট www.bkash.com এবং ফেসবুক পেজ www.facebook.com/bkashlimited এ।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ তার গ্রাহকদের প্রয়োজনীয়তাকে বিবেচনায় রেখে সব সময়ই বিভিন্ন উৎসব বা উপলক্ষকে কেন্দ্র করে নানা ধরনের অফার নিয়ে আসে। এবার ত্যাগ ও মহিমার মাস রমজানকে সামনে রেখে গ্রাহকদের ঈদ উৎসব আনন্দময় করতে এই ক্যাশব্যাক সুবিধাটি নিয়ে এসেছে।

    বিকাশ দিয়ে কেনাকাটায় অতিরিক্ত কোনো চার্জ দিতে হবে না। এ ছাড়া গ্রাহক দাম পরিশোধ করার সঙ্গে সঙ্গেই তাঁর বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ব্যাকের অর্থ জমা হয়ে যাবে।

    এ জন্য ব্যবহারকারীকে প্রথমে তাঁর ফোন থেকে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’ নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে এই সেবাটি পাওয়া যাবে।

    গ্রাম, পাড়া, মহল্লার ছোট দোকান থেকে শুরু করে ৪০ হাজারেরও বেশি দোকানে বিকাশের মাধ্যমে কেনাকাটা করা যায় বলে জানিয়েছে বিকাশ কর্তৃপক্ষ। দোকানে কেনাকাটা, মোবাইল ফোনের ব্যালান্স রিচার্জসহ বিকাশের গ্রাহকদের একটা বড় অংশও ধীরে ধীরে বিকাশ ব্যবহার করে কেনাকাটায় অভ্যস্ত হয়ে উঠছেন। যা দেশে একটি ডিজিটাল পেমেন্ট ইকো-সিস্টেম গড়ে তুলতে সহায়তা করছে।

    দেশের যেকোনো পূর্ণ বয়স্ক ব্যক্তি তাঁর জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং সঙ্গে দুই কপি ছবি দিয়ে বিকাশ-এর যে কোনো এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন। বর্তমানে সারা দেশে বিকাশের এক লাখ ৬৫ হাজারের মতো এজেন্ট রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757