শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈশ্বরদীতে দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ডেস্ক   |   বুধবার, ২২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ঈশ্বরদীতে দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

দুর্বৃত্তের হামলায় পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক উমাইর নূর রায়হান (২২) গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ঈশ্বরদী সরকারি কলেজের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং পাকশীর নতুনরূপ এলাকার ফজলুল হকের ছেলে। মঙ্গলবার রাত নয়টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর সিএনজি পাম্প এলাকার সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রায়হান ও তার বন্ধু আসাদুজ্জামান রিমন সিএনজি পাম্প এলাকায় দাঁড়িয়ে গল্প করছিল। হঠাৎ মোটরসাইকেল আরোহী দুজন হেলমেট পরা অবস্থায় অতর্কিত রায়হানকে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। খবর পেয়ে পাকশী রূপপুর পারমাণবিক ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাৎক্ষণিক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক উম্মে হাবিবা জানান, আহতের কোমরের নিচে গুলির চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে- গুলিটি এখনো শরীরের ভেতরেই রয়েছে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির গুলিবিদ্ধ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় রায়হান নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


Posted ৮:৫১ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১