• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    উট সুন্দরী প্রতিযোগিতা, পুরস্কার আড়াইশ’ কোটি!

    অগ্রবাণী ডেস্ক: | ১০ মার্চ ২০১৭ | ৮:৪৪ পূর্বাহ্ণ

    উট সুন্দরী প্রতিযোগিতা, পুরস্কার আড়াইশ’ কোটি!

    সৌদি আরবের রাজধানী রিয়াদে অনুষ্ঠিত হতে যাচ্ছে উটের সুন্দরী প্রতিযোগিতা। ব়্যাম্পে হাঁটবে সুন্দরী উটের দল৷ কে হবে সেরা সুন্দরী উট এই নিয়ে আলোচনা তুঙ্গে৷


    আগামী ১৯ মার্চ তারিখে শুরু হবে ‘কিং আবদুল আজিজ ক্যামেলস ফেস্টিভ্যাল’ নামে সুন্দরী উটের প্রতিযোগিতা। চলবে এপ্রিলের ১৭ তারিখ পর্যন্ত। এ উপলক্ষে সেখানে জড়ো হয়েছে তিন লাখ উট। সেরা সুন্দরী উটকে ২৫ মিলিয়ন পাউন্ড পুরস্কার দেওয়া হবে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় আড়াইশ’ কোটি। খবর সংবাদমাধ্যম ডেইলি মেইল।


    তবে শর্ত রেখেছে উৎসব কর্তৃপক্ষ৷ উট সুন্দরীদের সৌন্দর্য বৃদ্ধিতে কোনও কৃত্রিম পদ্ধতির আশ্রয় নেওয়া যাবে না। তাদের প্রাকৃতিক সৌন্দর্য একমাত্র বিচার্য৷ আকর্ষণীয় কান, দীর্ঘ চোখের পাতা আর আদর্শ কুঁজের গড়নেই সেরা সুন্দরী নির্বাচিত হবে।

    জাত ও রঙের বিচারে পাঁচটি ভাগে বিভক্ত করা হয়েছে উটগুলিকে। প্রতিটি উটকে খুব কাছ থেকে পর্যবেক্ষণ করা হবে। মাথার আকার, দাঁত, ঠোঁট, গলার দৈর্ঘ্য, কুঁজের গড়ন বিবেচনা করে তাদের প্রতিযোগিতায় নামানো হবে।
    ‌‌

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669