বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

উত্তরখানে জাইদুল ইসলাম মোল্লার নির্বাচনী অফিস ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

উত্তরখানে জাইদুল ইসলাম মোল্লার নির্বাচনী অফিস ভাঙচুর

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন(ডিএনসিসি)র ৪৬ নম্বর ওয়ার্ডে সাইদুর রহমান সরকারের ছেলে নাসিম সরকার নেতৃত্বে জাইদুল ইসলাম মোল্লার নির্বাচনী অফিস ভাঙচুর করে ব্যানার ও পোস্টার পিকআপে করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়। অফিস ভাঙ্গচুরের বিষয়টি নিয়ে এই ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাইদুল ইসলাম মোল্লা সাংবাদিক সম্মেলন করেন এবং নেতা কর্মীদের সাথে নিয়ে থানায় অভিযোগ করেন এবং নির্বাচন কমিশনের সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের অবহিত করেছেন বলে জানান তিনি।
জানা যায় গতকাল গভীর রাত আনুমানিক ৪ঃ৩০ ঘটিকায় ঢাকা উত্তর সিটি নির্বাচনের ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাইদুর রহমান সরকারের ছেলে নাসিম সরকারের নেতৃত্বে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জাইদুল ইসলাম মোল্লার ঠেলাগাড়ি মার্কার ছয়টি নির্বাচনী অফিস ভাঙচুর করে।
জানা যায়, নাসিমের নেতৃত্বে সকল নির্বাচন অফিসগুলো ভাঙচুর করে পিকআপভ্যানে করে নির্বাচনের প্রচারণা লিফলেট, পোস্টার, ব্যানার ও ফেস্টুন নিয়ে যাওয়া হয়।
সরেজমিনে গিয়ে দেখা যায় নির্বাচনি অফিস ভাঙচুরের ফলে ঠেলাগাড়ি সমর্থিত হাজার হাজার লোক বিক্ষোভ মিছিল করে এবং তীব্র প্রতিবাদ জানায়। অফিস গুলো তছনছ করা অবস্থায় পড়ে আছে। জাইদুল ইসলাম সাংবাদিকদের জানান, ঠেলাগাড়ি মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। সাইদুর রহমান সরকার তার সন্ত্রাসী ছেলে নাসিম সরকারকে দিয়ে আমার নির্বাচনি অফিস ভেঙ্গে পিকআপ ভ্যানে করে গভীর রাতে প্রচারণার সকল সরঞ্জামাদি নিয়ে যায়। সাইদুর রহমান আমার সমর্থকদের আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছেন আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, আমার স্বচ্ছ রাজনীতির কারনে জনগণ ঠেলাগাড়ির পক্ষে আছে। ভোটারদের গণজোয়ার সৃষ্টি হয়েছে, আমার ওয়ার্ডে আমি দৃঢ়ভাবে বলতে পারি আমার দুই প্রতিপক্ষ আওয়ামীমীগ এবং বিএনপির সমর্থিত প্রার্থীরা যে পরিমান ভোট পাবেন তার থেকে দ্বিগুন ভোট পেয়ে আমি জয়যুক্ত হব।
সাইদুর রহমান সরকারের উদ্দেশ্যে তিনি বলেন নির্বাচনী অফিস ভাঙ্গচুর, পোস্টার, বেনার ও ভোটারদের আত্কং সৃষ্টি করে কোন লাভ নেই। আমি ভয় পাওয়ার পাত্র নই, জনগণ আমার প্রধান শক্তি। ভোটারদের সাথে নিয়ে নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবো এবং জয়ের মালা বরণ করে নির্বাচন শেষ করবো ইনশাল্লাহ। আমি কোন হুমকি-ধমকিকে তোয়াক্কা করি না, সাধারণ জনগন আমার পাশে আছে।

Facebook Comments Box


Posted ৭:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১