মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

উত্তরায় সড়ক দুর্ঘটনায় গুলশান থানার এসআই নিহত

  |   বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

উত্তরায় সড়ক দুর্ঘটনায় গুলশান থানার এসআই  নিহত

রাজধানীর বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম (৩২) নিহত হয়েছেন।
বুধবার (৩০ ডিসেম্বর) বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী এই খবর নিশ্চিত করেছেন। এসময় তিনি জানান, রাত ১১ টার দিকে বিমানবন্দরের এপিবিএন মাঠ সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় এসআই কামরুল মারা যান।
পুলিশ জানিয়েছে, গুলাশান থেকে মোটরসাইকেল চালিয়ে উত্তরায় যাওয়ার পথে অজ্ঞাত পরিবহনের চাপায় ঘটনাস্থলেই কামরুল ইসলামের মৃত্যু হয়।
এদিকে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, এসআই কামরুল গুলশান থানায় কর্মরত ছিলেন। নাইট ডিউটি শেষ করে বুধবার বিকেলেও তিনি থানায় কাজ করেছেন। একপর্যায়ে কাজ শেষে তিনি থানা থেকে বেরিয়ে যান। কিছুক্ষণ আগে জানতে পারি কামরুল সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তিনি গুলশানের কালাচাঁদপুর এলাকায় থাকতেন।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানিয়েছে, ময়নাতদন্তের জন্য এসআই কামরুলের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন গুলশান জোনের এসি, উত্তরা জোনের এডিসিসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তারা। দায়ী চালক ও গাড়ি শনাক্তে কাজ চলছে বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Facebook Comments Box


Posted ১:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০