• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    উত্তরা ইউনাইটেড কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১০:০৪ পূর্বাহ্ণ

    উত্তরা ইউনাইটেড কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

    উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর উত্তরা ইউনাইটেড কলেজের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


    সম্প্রতি গাজীপুরের ন্যাশনাল পার্কে অনুষ্ঠিত নবীন বরণে নবীন-প্রবীন শিক্ষার্থীদের মিলনে এক অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়।


    অনুষ্ঠানে প্রথমে অতিথিরা নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে কলেজের অধ্যক্ষ সুমনা ইয়াসমিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। আজ থেকে আমরা আরও একটি শপথ করি-কোনো রকম নেশার সাথে আমরা নিজেকে কখনো জড়াবো না। তিনি আরও বলেন, সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়তে হবে। এ জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।

    উপস্থিত কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে কলেজের চেয়ারম্যান জাকির হোসেন রিয়াজ বলেন, তোমরা কলেজের মুখ উজ্জ্বল করেছ, সেজন্য তোমাদের অভিনন্দন জানাই। তোমরা শুধু মেধাবী হলেই চলবে না, নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে।

    আলোচনা শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। কলেজের শিক্ষার্থীরা গান, কবিতা আবৃতি ও নৃত্য পরিবেশনা করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670