শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

উত্তর সিটি কর্পোরেশন ৬ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী রিপন মিয়ার মিছিলে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

উত্তর সিটি কর্পোরেশন ৬ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী রিপন মিয়ার মিছিলে জনতার ঢল

শুক্রবার সকাল ১০.৩০ ঘটিকায় ঢাকা উত্তর সিটি কর্পোরশন নির্বাচনে ৬ নং ওয়ার্ড পরিছন্ন রাজনীতিবিদ, সু-শিক্ষিত, ৪২ বছর ৬ নং সেকশনের বাসিন্দা, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজ সেবক, কাউন্সিলর স্বতন্ত্র্র (বিএনপির বিদ্রোহী) পদপ্রার্থী রিপন মিয়ার মিছিলে জনতার ঢল।তার নিজ বাসভবন ৬/সি/১৩/১৪ পল্লবি থেকে হাজারো জনতা রাহাদুল ইসলাম রিপন মিয়ায় রেডিও প্রতীকের মিছিলে যোগদেন।মিছিলটি ৬ নং ওয়ার্ডের অলি-গলি, মূল সড়ক এবং বস্তি এলাকা প্রদক্ষিন করে।
প্রতিটি মোড়ে পথ সভায় বক্তব্য রাখেন।বক্তবে রিপন মিয়া বলেন- আমি জনগণের প্রতি অকৃতিম ভালবাসা ও আস্হা রেখেই আমি প্রার্থী হয়েছি।৩০ বছর রাজপথের রাজনীতি করেছি, জনগণের পাশে থেকে সেবার উদ্দেশ্য। আমার অঙ্গিকার হবে দুটি ধাপে –
প্রথম ধাপে প্রাধান্য হবে (১) সামাজিক ন্যায় বিচার (২) মাদক ও সন্ত্রাসমুক্ত করা (৩) রাস্তাঘাট নির্মাণ (বিশেষ করে মোহাম্মাদি হাউজিং) (৪) ১২০ দিনের মহাকর্ম পরিকল্পনা (৫) ভূমিহীন ছিন্নমূলদের আবাসন (৬)পঞ্চবার্ষিকী পরিকল্পনা (৭) হেল্প লাইন ডেস্ক ও নিজস্ব ওয়েব সাইট (৮) মশক নিধনে কার্যকর পদক্ষেপ গ্রহন।
দ্বিতীয় ধাপে (৯) বর্জ্য ব্যবস্হাপনা (১০) জলাবদ্ধতা নিরসন (১১)পানির সংকট নিরসন ও পানির পাম্প প্রতিস্হাপন (১২) স্বাস্থ্য সেবা ও শিক্ষার আলো বস্তিবাসিদের ঘরে ঘরে পৌছে দেয়া (১৩)বস্তিবাসিদের পূনর্বাসন (১৪) দূঃস্হ ও বেকারদের কর্মসংস্হান সৃষ্টি (১৫) বিনামূল্যে সকল সনদ প্রদানসহ নানা প্রতিশ্রুতি দেন। তিনি আরো বলেন আমি বিশ্বের ২৭ টি দেশের ৯৬ টি শহরে ঘুরেছি তাদের উন্নয়ন পরিকল্পনা দেখেছি।
আমি আশা করছি বাসযোগ্য ৬ নং ওয়ার্ড উপহার দিতে পারবো।আজকের দলমত নির্বিশেষে আমার রেডিও প্রতীকের মিছিলে হাজার হাজার জনতা উপস্হিত হয়েছেন। জনগণ আমার ভালবাসার প্রতীক, জনগণ রেডিও মার্কায় ভোট দিয়ে জনসেবা সুযোগ দিবেন। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।


Posted ৫:১১ পিএম | শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement