• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    উধাও স্পিডবোট ফেরি নৌকা: মাজারে যেতে পারেননি রনি

    ডেস্ক | ০২ ডিসেম্বর ২০১৮ | ১২:০৬ পূর্বাহ্ণ

    উধাও স্পিডবোট ফেরি নৌকা: মাজারে যেতে পারেননি রনি

    মির্জাগঞ্জের সুফিসাধক ইয়ার উদ্দিন খলিফার (র.) মাজার জিয়ারত করতে পারলেন না গোলাম মওলা রনি। তিনি সদ্য বিএনপিতে যোগ দিয়ে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন।


    শুক্রবার ইয়ার উদ্দিন খলিফার (র.) মাজার জিয়ারত করার উদ্দেশ্যে রনি তার ব্যক্তিগত গাড়িতে রওনা দিয়ে পায়রাকুঞ্জ ফেরিঘাট পৌঁছান বেলা ১১টায়। এ সময় অজ্ঞাত কারণে নদী পার হওয়ার জন্য ফেরি, ট্রলার, স্পিডবোট উধাও হয়ে যায়। তাই নদী পার হতে না পেরে প্রায় ৩ ঘণ্টা অপেক্ষার পর পায়রাকুঞ্জ থেকেই বিদায় নেন তিনি।


    রনি বলেন, মাজার জিয়ারত করতে গিয়ে পায়রা নদীর পূর্ব পার থেকেই ফিরে আসতে হয়েছে। কে বা কার নির্দেশে জানি না ওইদিন ওই নির্দিষ্ট সময় সব ধরনের নৌযান ঘাট থেকে সরিয়ে নেয়া হয়।

    মির্জাগঞ্জ থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস বলেন, ইয়ার উদ্দিন খলিফার (র.) মাজার জিয়ারত করতে প্রতি শুক্রবার অনেক ভিআইপি মেহমান আসেন। ওইদিন রনি সাহেবের আসার কথা আমি জানি না। ফেরি ট্রলার কি কারণে ওই সময়ে বন্ধ ছিল আমার জানা নেই।

    পায়রাকুঞ্জ ফেরির ইজারাদার মো. মিঠু হাওলাদার জানান, ফেরিতে একটি ট্রাক আটকে যাওয়ায় কিছু সময় ফেরি বন্ধ ছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669