• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে: দোলন

    আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | ০৯ ডিসেম্বর ২০১৭ | ৮:৪৪ পূর্বাহ্ণ

    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে: দোলন

    ‘নৌকা প্রতীকের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।
    শুক্রবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের পবনবেগ ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে পবনবেগ মোহাম্মাদীয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
    আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আরিফুর রহমান দোলন বলেন, ‘নৌকা প্রতীকের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে যা দৃশ্যমান। নৌকা প্রতীকের সরকার ক্ষমতায় না থাকলে এ উন্নয়ন সম্ভব হতো না। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে অবশ্যই বিজয়ী করতে হবে।’
    তিনি বলেন, ‘নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এই ইউনিয়নে রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদরাসা, মসজিদ-মন্দির, কবরস্থানসহ অবকাঠামোগত উন্নয়ন আরও বাড়বে। নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হলে আপনারা ক্ষতিগ্রস্ত হবেন। নৌকাকে পরাজিত করলে ভবিষ্যতে এই এলাকার উন্নয়ন করা সম্ভব হবে না। উন্নয়নের স্বার্থেই নৌকাকে বিজয়ী করতে হবে।’
    কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন বলেন, ‘অনেকে বলেন এই নৌকা সেই নৌকা নয়। আমি তাদের উদ্দেশে বলতে চাই, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা। এই নৌকা মুক্তিযোদ্ধাদের নৌকা। এই নৌকা আওয়ামী লীগের নৌকা। এই নৌকা আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার নৌকা। আপনারা নৌকার উপর আস্থা রাখুন। আগামী ২৮ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে ইনামুল হাসানকে জয়ী করে শেখ হাসিনাকে দেখিয়ে দিন গোপালপুর ইউনিয়নের মাটি আসলেই আওয়ামীরীগের ঘাটি।’
    সাবেক ইউপি সদস্য আলহাজ্ব মুনছুর আহম্মেদ এর সভাপতিত্বে আরও বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, আওয়ামীলীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।


    পাড়াগ্রাম ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচনী সভা


    আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে শুক্রবার সন্ধা ৬টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের পাড়াগ্রাম ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পাড়াগ্রাম পূর্বপাড়ায় এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।
    বক্তব্যে আরিফুর রহমান দোলন বলেন, নৌকা প্রতীক হচ্ছে উন্নয়নের প্রতীক। নৌকা প্রতীকের বাইরে যদি অন্য প্রতীকের কথা ভাবেন তাহলে সেটা ভুল হবে। আপনারা নৌকার পক্ষে থাকেন, উন্নয়নের পক্ষে থাকেন। উন্নয়ন হচ্ছে, আরও হবে।
    তিনি আরও বলেন, ‘যারা মাননীয় নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে শেখ হাসিনাকে চ্যালেঞ্জ জানিয়ে দলের সাথে বেইমানী করে বিদ্রহী প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে কথা বলছে তারা উন্নয়নের বিরুদ্ধে কথা বলছে। আপনারা ২৮ ডিসেম্বর নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে এই বেইমানদের দাত ভাঙ্গা জবাব দিয়ে বুঝিয়ে দিবেন এই অঞ্চল শেখ হাসিনার। এই অঞ্চল নৌকার। কোন বেইমানদের নয়।
    বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, কাশিয়ানী সদর সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, শেখর ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্যা, আওয়ামীলীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673