সোমবার, এপ্রিল ১৯, ২০২১

উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদককে গুলি, আটক ৪

  |   সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদককে গুলি, আটক ৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সন্ত্রাসী হামলায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুর নবী চৌধুরীসহ তিনজন আহত হওয়ার ঘটনার পর পুলিশ চারজনকে আটক করেছে।
সোমবার (১৯ এপ্রিল) বিকেলে বসুরহাট পৌরসভা চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- চরপার্বতী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মো. আসলামের ছেলে ইসমাইল হোসেন পলাশ (২৫), বসুরহাট পৌরসভা ৭ নং ওয়ার্ডের মৃত মনির আহমেদের ছেলে মো. নুর আলম রাসেল (২৮), একই এলাকার ৫ নং ওয়ার্ডের মৃত মনোরঞ্জন মজুমদারের ছেলে প্রবণ চন্দ্র মজুমদার (৩৩) ও ৬নং ওয়ার্ডের মৃত আবুল বাসারের ছেলে ইমাম হোসেন ছোটন (২৪)।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, পুলিশের অভিযান এখনও চলছে। এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। এদের বিষয়ে যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুর নবী চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে গুলি করে আহত করার প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। আজ সন্ধ্যায় উপজেলার চরফকিরা, চরকাঁকড়া, রামপুর, চরপার্বতী ও চর এলাহী ইউনিয়নে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


Posted ১০:২২ অপরাহ্ণ | সোমবার, ১৯ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১