শনিবার, নভেম্বর ২৭, ২০২১

উভকামী অভিনেত্রী সামান্থা

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

উভকামী অভিনেত্রী সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। এবার উভকামী চরিত্রে দেখা যাবে তাকে।

একটি আন্তার্জাতিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। এতে ২৭ বছর বয়সী একজন তামিল উভকামী চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমায় দেখা যাবে, তিনি একটি গোয়েন্দা এজেন্সি পরিচালনা করেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।


‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের এই সিনেমা পরিচালনা করবেন জন ফিলিপ। এর আগে ‘ডাউনটন অ্যাবে’ ড্রামা সিরিজ পরিচালনা করেছেন তিনি। এটি প্রযোজনা করছে গুরু ফিল্মস। সামান্থার ‘ও বেবি’ সিনেমাটিও এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত। খুব শিগগিরই এ বিষয়ে নির্মাতারা আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমার রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুনাশেখর।


এ ছাড়া ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। পাশাপাশি বলিউডের একটি সিনেমায় সামান্থার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

Posted ৮:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১